মনোনয়ন ফরম কিনেছেন অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম

মনোনয়ন ফরম কিনেছেন অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম

মনোনয়ন ফরম কিনেছেন অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম
মনোনয়ন ফরম কিনেছেন অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম

লৌহজং (মুন্সীগঞ্জ)- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম। গতকাল শনিবার (১০ নভেম্বর) তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মাহবুবে আলম জানান, আজ রোববার (১১ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেবেন। সেই সাথে নমিনেশন পেলে পদত্যাগ করবেন তিনি।

অ্যাটর্নি জেনারেল পদে থেকে জাতীয় নির্বাচনের মনোনয়ন ফরম তোলা যায় কিনা অথবা নির্বাচন করা যায় কি না -এমন প্রশ্নে মাহবুবে আলম বলেন, ‘সাবেক অ্যাটর্নি জেনারেল মাহমুদুল ইসলাম তার এক বইয়ে লিখেছেন অ্যাটর্নি জেনারেল পদে থেকেই নির্বাচন করা যায়।’ তারপরও তিনি পদের প্রতি সম্মান জানিয়ে পদত্যাগ করবেন।

প্রসঙ্গত, শুক্রবার (৯ নভেম্বর) থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। প্রথম দিনে ১৩২৮টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। পরদিন শনিবার (১০ নভেম্বর) দ্বিতীয় দিনেও চলছে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর, বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

এদিকে আজ রবিবার বিকাল ৪টায় এটর্নি জেনারেল মাহবুবে আলমের দলীয় মনোনয়নের আবেদন জমা দেয়ার সময়ে সকল নেতা-কর্মী, শুভাকাঙ্ক্ষীদের বিকেল ৪টার দিকে ঝিগাতলা বাস স্ট্যান্ডের সাথে ধানমন্ডি পার্কে থাকার জন্য ও সহযোগিতা কামনা করছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com