লোকালয় ২৪

মনোনয়ন দাখিলের পর ঢাকা-৭ আসনের বিএনপি প্রার্থী নিখোঁজ!

মনোনয়ন দাখিলের পর ঢাকা-৭ আসনের বিএনপি প্রার্থী নিখোঁজ!

লোকালয় ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দাখিলের পর ঢাকা-৭ আসনের বিএনপির প্রাথমিক মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন খোকন নিখোঁজ আছেন। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়ার পরও তাঁর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

বুধবার রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কথা জানান দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরে এই নিয়ে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।

আইনশৃঙ্খলা বাহিনীই মোশারফ হোসেনকে গ্রেপ্তার করেছে দাবি করে রিজভী বলেন, ‘আমি অবিলম্বে তাঁকে সুস্থ অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।’

রিজভী বলেন, ঢাকা-৭ (লালবাগ) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি এবং সাবেক কমিশনার মোশারেফ হোসেন খোকন আজ দুপুরে মনোনয়নপত্র দাখিল করে বাসার উদ্দেশে রওনা হওয়ার পর থেকে তার কোনো হদিস মিলছে না। আইন-শৃঙ্খলা বাহিনীই তাকে গ্রেফতার করেছে।

আইন-শৃঙ্খলা বাহিনীর পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন তুলে রিজভী বলেন, গত দুইদিন ধরে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা সার্বক্ষণিক ঘিরে রাখছে আইন-শৃঙ্খলা বাহিনী। গত কয়েকদিনে মির্জা আব্বাসের বাসা থেকে ১৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।