সংবাদ শিরোনাম :
মনির খানকে অনুরোধ করে রিজভীর ফোন

মনির খানকে অনুরোধ করে রিজভীর ফোন

মনির খানকে অনুরোধ করে রিজভীর ফোন
মনির খানকে অনুরোধ করে রিজভীর ফোন

লোকালয় ডেস্কঃ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন না পেয়ে পদত্যাগ করেছেন সংগীতশিল্পী ও দলটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনির খান। রোববার বিকাল পাঁচটার দিকে মনির খান তার এই পদত্যাগপত্র জমা দেন।

শুধু দল থেকে নয়, মনোনয়ন না পাওয়ার কষ্টে মনির খান রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়েছেন। এখন থেকে গান নিয়ে মানুষের সঙ্গে যুক্ত থাকবেন বলে জানান তিনি। তবে পদত্যাগপত্র প্রত্যাহারের অনুরোধ করে সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভী ফোন করলেও তার অনুরোধ রাখেননি তিনি।

বিএনপি সূত্র থেকে জানা গেছে, মনির খানের সঙ্গে কথা বলেছেন রুহুল কবির রিজভী। এ সময় তিনি সিদ্ধান্ত পরিবর্তনের অনুরোধ জানান।

রিজভী বলেন, ‘আমি ওর সঙ্গে কথা বলেছি। সে আমাকে বলেছে, সিদ্ধান্ত প্রত্যাহার করবে। মনোনয়ন নিয়ে ওর অভিমান হয়েছে। অভিমান ভাঙলে আবার দলে ফিরবে। দলের ছেলে, দলের জন্য কাজ করবে।’

রিজভীর ফোনের ব্যাপানে মনির খান বলেন, ‘এটা ঠিক যে, তিনি আমাকে পদত্যাগপত্র প্রত্যাহারের জন্য অনুরোধ করেছেন। আমি তাকে বলে দিয়েছি, আমি কোথাও যাচ্ছি না। আর কোনো দলই করব না, রাজনীতি থেকে বিদায়।

এরপরও রিজভী সাহেক আমাকে বলেছেন, ‘মনির, তুমি এটা করো না। আমি বলেছি, ভাই আমাকে অনুরোধ কইরেন না। আমি আর কোনো রাজনীতিই করব না। কারো প্রতি কোনো অভিযোগ আমার নাই। তাই আমার আর ফেরার কোনো সম্ভাবনাই নাই।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com