মদ আমি খাইনি, মাদকাসক্ত ছিল ট্রাক চালক: অহনা

মদ আমি খাইনি, মাদকাসক্ত ছিল ট্রাক চালক: অহনা

মদ আমি খাইনি, মাদকাসক্ত ছিল ট্রাক চালক: অহনা
মদ আমি খাইনি, মাদকাসক্ত ছিল ট্রাক চালক: অহনা

বিনোদন ডেস্ক- সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী অহনা রহমানের শারীরিক অবস্থা সংকটজনক। রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতাল থেকে গত মঙ্গলবার বসুন্ধরার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেখানে চিকিৎসাধীন এই অভিনেত্রী গণমাধ্যমকে জানান, তাকে ট্রাক থেকে ফেলে দেয়া চালক মাদকাসক্ত ছিল। সে মদ খেয়ে ট্রাক চালাচ্ছিল।

দুর্ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকের মন্তব্য চোখে পড়েছে অহনার। এ বিষয়ে অহনা বলেন, “অনেকে বাজে মন্তব্য করেছে, এটা দুঃখজনক। রাতে আমি যদি ক্লাব থেকে আসি তাহলে আমি সালোয়ার কামিজ পরব না। আমার তো পরিবার আছে। পারিবারিক অনুষ্ঠান থাকতে পারে। আর অনেক কাজই থাকতে পারে।

অহনার ভাষ্য, ট্রাকচালক ছিল মাদকাসক্ত। অথচ অনেকে মন্তব্য করেছেন আমি নাকি মদ খেয়েছিলাম! আসল সত্যিটা হচ্ছে, মদ আমি খাইনি। মাদকাসক্ত ছিল ট্রাক চালক।

আবার অনেকে বলেছে, অহনা বাজে ব্যবহার করেছে। ভাই, গাড়িটা তো আমার। ভিডিওতে যা দেখেছেন সেটা দুর্ঘটনার শুরুর সময় মাত্র। এরপর কী হয়েছে সেটা না জেনে মন্তব্য করা কি ঠিক হরো? আমি ওভারটেক করিনি। সিসিটিভির ফুটেজ আছে।

আমাকে বলা হচ্ছে, কেন আপনি ট্রাকে উঠেছেন? আরে আমি যদি ট্রাক না উঠি তাহলে তো ট্রাক আমার উপর দিয়ে উঠে যায়। আমি ট্রাকে সাধে ঝুলিনি। যখন আমার বোনকে ভিডিও বন্ধ করে পুলিশকে কল করতে বলেছিলাম তখনই ট্রাকচালকের চেহারা বদলে গিয়েছিল। তখন সে বলেছিল, ‘পুলিশ ডাকছে, দেখাচ্ছি।’ এই বলে ট্রাক চালানো শুরু করে। ঝুলন্ত অবস্থায় আমি শুনেছিলাম চালকের হেল্পার বলেছিল, ‘এটা নায়িকা এটাকে যদি বাঁচায় দেন আমরা ফাইসা যাব।’

ফেসবুকে একজন মন্তব্য করেছেন ‘নাটক করে তো এজন্য এ রকম হয়েছে। মরে গেলে ভালো হতো।’ এই জায়গায় যদি তার মা, বোন ও প্রেমিকা থাকত তাহলে সে এরকম বলতে পেত।

স্রষ্টার কাছে বিচারপ্রার্থী শয্যাশায়ী অহনা বলেন, আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি। পাপ পূণ্যের বিচার আল্লাহ করবেন। আপনারা কারা? দেখুন, আমার সাথে একই ঘটনা যদি আবারও ঘটে আমি প্রতিবাদ করব।”

অহনা আরো বলেন, ‘অনেকে মর্মাহত হয়েছেন। আমার জন্য দোয়া করেছেন, তাঁদের ধন্যবাদ।’

গত ৮ জানুয়ারি অহনা রাতে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় বাসার উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় দ্রুত গতির একটি ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা তার গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাকচালককে নামতে বললে চালক আবারো অহনার গাড়িকে ধাক্কা দেন বলে জানিয়েছেন অহনা।

পরে গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক করলে ছিটকে পড়ে আহত হন অভিনেত্রী অহনা।

এ ঘটনায় ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। মামলায় গ্রেফতার ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com