সংবাদ শিরোনাম :
ভারতে যাওয়ার পথে সোনার ১৯ বারসহ আটক দুই

ভারতে যাওয়ার পথে সোনার ১৯ বারসহ আটক দুই

ভারতে যাওয়ার পথে সোনার ১৯ বারসহ আটক দুই
ভারতে যাওয়ার পথে সোনার ১৯ বারসহ আটক দুই

ক্রাইম ডেস্কঃ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর চেকপোস্ট থেকে সোনার ১৯টি বারসহ পাসপোর্টধারী দুই বাংলাদেশিকে আটক করেছেন শুল্ক গোয়েন্দারা। আটক সোনার দাম ১ কোটি ১০ লাখ টাকা।

আটক হওয়া দুজন হলেন ঢাকার কেরানীগঞ্জ উত্তর রামেরকান্দা এলাকার নুরুল ইসলাম (৪৬) ও মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার কালুরগাঁও গ্রামের মাসুদ রানা (৪০)।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভারতগামী ওই বাংলাদেশিকে এই সোনাসহ আটক করা হয়। শুল্ক গোয়েন্দা বিভাগ বেনাপোল সার্কেল অভিযান পরিচালনা করেন।

শুল্ক গোয়েন্দা বিভাগ যশোরের বেনাপোল সার্কেলের উপপরিচালক সাইফুর রহমান জানান, দর্শনা জয়নগর চেকপোস্ট সীমান্ত দিয়ে সোনার একটি বড় চালান ভারতে পাচার করছে এ গোপন সংবাদের ভিত্তিতে যশোর বেনাপোল রাজস্ব ও শুল্ক কর্মকর্তা ছবি রাণী দত্তের নেতৃত্বে একটি দল সীমান্তে অবস্থান নেয়। নুরুল ইসলাম ও মাসুদ রানা ভারতে যাওয়ার উদ্দেশে ঢাকা থেকে বাসে চেপে আজ সকালে দর্শনা জয়নগর চেকপোস্ট সীমান্তে পৌঁছান। এরপর অভিবাসন বিভাগের কাজ শেষ করে শুল্ক বিভাগে গেলে সেখানে তাঁদের ব্যাগ তল্লাশি করে ১৯টি সোনার বার উদ্ধার করা হয়। এসব সোনার ওজন ২ কেজি ২৭৮ গ্রাম।

জব্দ করা সোনার বারগুলো দর্শনা শুল্ক হাউসে রাখা হয়েছে এবং আসামিদের মামলাসহ বিকেলে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com