সংবাদ শিরোনাম :
ভারতকে সব দিয়েও কিছু পায়নি বাংলাদেশ

ভারতকে সব দিয়েও কিছু পায়নি বাংলাদেশ

ভারতকে সব দিয়েও কিছু পায়নি বাংলাদেশ
ভারতকে সব দিয়েও কিছু পায়নি বাংলাদেশ

লোকালয় ডেস্কঃ বিএনপি সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ভারতকে ট্রানজিটসহ সব কিছু উজাড় করে দিয়েছে  সরকার। কিন্তু বিনিময়ে বাংলাদেশ কিছুই পায়নি।

রোববার (২৭ মে) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, ক্ষমতা ধরে রাখতে বাংলাদেশের প্রধানমন্ত্রী ভারতের প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চেয়েছেন- ভারতের প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এমন খবর দিয়েছে।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, দেশে গণতন্ত্র হত্যা করে, বিচার বিভাগকে ধ্বংস করে আইন-শৃঙ্খলা বাহিনীকে দলীয় বাহিনীতে পরিণত করে আপনারা (সরকার) আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। এদেশের মানুষ তা মেনে নেবে না।

‘বাংলাদেশে আগামী নির্বাচন হতে হবে অবাধ, সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহণে। অবশ্যই সেটি হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। দেশের জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে ছাড়া আগামী জাতীয় নির্বাচন হবে না। তার নেতৃত্বেই বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে।’

নির্বাচন কমিশনেরও সমালোচনা করে রিজভী বলেন, আমরা আগেও বলেছিলাম-সরকারের ইচ্ছা পূরণে কাজ করছে নির্বাচন কমিশন। এ নির্বাচন কমিশন গঠনের পর থেকে আমরা বলে আসছি প্রধান নির্বাচন কমিশনার আওয়ামী সরকারের ভোট জালিয়াতির বৈধতার রাবার স্ট্যাম্প হিসেবে কাজ করছেন।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com