সংবাদ শিরোনাম :
ব্রিটিশ রাজপুত্রের প্রেমিকার সঙ্গে গোপন অভিসারে স্টুয়ার্ট ব্রড!

ব্রিটিশ রাজপুত্রের প্রেমিকার সঙ্গে গোপন অভিসারে স্টুয়ার্ট ব্রড!

ব্রিটিশ রাজপুত্রের প্রেমিকার সঙ্গে গোপন অভিসারে স্টুয়ার্ট ব্রড!
ব্রিটিশ রাজপুত্রের প্রেমিকার সঙ্গে গোপন অভিসারে স্টুয়ার্ট ব্রড!

লোকালয় ডেস্কঃ প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়ানার কনিষ্ঠ ছেলে প্রিন্স হ্যারির প্রেমিকার তালিকাটা বেশ লম্বাই। পাঁচ বছর আগে ব্রিটিশ এই রাজপুত্রের সঙ্গে মলি কিংয়ের প্রেম ছিল বলে জোর গুঞ্জন ছিল আন্তর্জাতিক গণমাধ্যমে। যদিও বেশি দিন টেকেনি তাদের সম্পর্ক।

এরপর থেকে মলি কিংয়ের নামের পাশে ব্রিটিশ রাজপুত্রের সাবেক প্রেমিকা তকমা লেগে যায়। ব্রিটিশ রাজপুত্রের সেই সাবেক প্রেমিকাই এবার ইংল্যান্ডের তারকা পেসার স্টুয়ার্ট ব্রডের সঙ্গে গোপন অভিসারে গিয়ে ওঠে এলেন সংবাদের শিরোনামে।

ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, প্রণয়ে জড়িয়েছেন দুই ভুবনের এই দুই তারকা। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত অ্যাশেজ শেষে দেশে ফেরার পরই সম্পর্কের সূচনা হয় তাদের। ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান বলছে, ‘তাদের সম্পর্কটা এখনো শুরুর দিকেই। তবে তারা একে অন্যকে খুবই পছন্দ করে।’

‘তাদের মধ্যকার রোমান্স ধীরে ধীরে জমে উঠেছে। সবকিছু ঠিকঠাক থাকলে মলির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান স্টুয়ার্ট ব্রড।’ বলেন সেই ঘনিষ্ঠ সূত্র।

তিন বছর প্রেম করার পর গত বছরের মে মাসে মডেল বিলে মিচেলের সঙ্গে বিচ্ছেদ ঘটে এই ইংলিশ পেসারের। এরপর থেকে বান্ধবীহীন ছিলেন ব্রড। অন্যদিকে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির পর মডেল ডেভিড গান্ডির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তবে তাদের পাঁচ বছরের সম্পর্কের ছেদ ঘটে গত বছর। এরপর নাচের সঙ্গী এ.জে প্রিটচার্ডের সঙ্গে মলির রোমান্সের গুঞ্জন ওঠে। তবে তিনি তা অস্বীকার করেন।

এবার শোনা গেল ইংলিশ তারকা পেসার ব্রডের সঙ্গে মলির গোপন প্রেমের কথা! ব্রিটিশ রাজপুত্রের সাবেক প্রেমিকা – এই পরিচয় ছাড়াও বেশ কয়েকটি পরিচয় রয়েছে মলি কিংয়ের। একাধারে তিনি ইংল্যান্ডের জনপ্রিয় গায়িকা ও মডেল। লিখেছেন বেশ কয়েকটি জনপ্রিয় গানও। এ ছাড়া বিখ্যাত মিউজিক গ্রুপ ‘দ্য স্যাটারডে’-এর অন্যতম সদস্যও ৩০ বছর বয়সী মলি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com