সংবাদ শিরোনাম :
ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি

ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি

ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি
ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি

বিনোদন ডেস্ক- বলিউড অভিনেতা শাহরুখ খানের সিনেমা ‘জিরো’ গত ডিসেম্বরেই মুক্তি পেয়েছে, যদিও বক্স অফিসে তা মোটেও ভালো ব্যবসা করতে পারেনি। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমা বেশ সমালোচিতও হয়েছে। কিন্তু তারপরও থেমে নেই এই সুপারস্টার।

শাহরুখ বর্তমানে মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে কাজ করছেন। প্রাথমিকভাবে সিনেমার নাম ভাবা হয়েছে ‘স্যালুট’। যদিও অভিনেতা এখনো এই কাজ সম্পর্কে বিস্তারিত জানাননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই সুপারস্টার বলেন যে, ‘আমার জীবনে যদি এই সকল চ্যালেঞ্জ ও নেতিবাচক বিষয় না ঘটতো তবে আজ আমার যা অর্জন তার মর্ম কখনো বুঝতে পারতাম না। আমি যখন আমার ২৫ বছরের ক্যারিয়ারের শুরুর দিকটার কথা চিন্তা করি, তখন বুঝতে পারি একসময় আমি কিছুই ছিলাম না’।

এছাড়াও তিনি আরো বলেন যে, ‘কেউ যদি দীর্ঘ সময় ধরে সফলতার সাথে তার ক্যারিয়ারকে প্রতিষ্ঠিত করতে পারে তবে সেটি কীভাবে বজায় রাখতে হয় সেটাও জানা উচিত’।

বলেন, ‘আমি যখন ‘রা-ওয়ান’ ছবিটিতে অভিনয় করেছিলাম তখন এটি তেমন সফলতার মুখ দেখেনি। সেসময় সবাই ভেবেছিল আমি ভিএফএক্স সিনেমা করা বন্ধ করে দিবো। কিন্তু দেখুন, আমি এখনো এটি চালিয়ে যাচ্ছি’।

শাহরুখের সর্বশেষ ছবি ‘জিরো’ বেশ হতাশ করেছে শাহরুখ ভক্তদের। এ বিষয়ে তিনি বলেন যে, ‘আমি অত্যন্ত দুঃখিত যে আমি আমার ভক্তদের খুশি করতে ব্যর্থ হয়েছি। তবে এই ব্যর্থতার জন্য আমি হাল ছাড়ছি না। এই ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি হবে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com