লোকালয় ২৪

বিয়ে করলেই ক্যারিয়ার থেকে বিদায় নিতে হয় না: আলিয়া

বিয়ে করলেই ক্যারিয়ার থেকে বিদায় নিতে হয় না: আলিয়া

বিনোদন ডেস্কঃ ভারতের চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট। ২৫ বছর বয়সী আলিয়া এখন ভারতের জনপ্রিয় তরুণ অভিনেত্রী। বলিউড পাড়ায় তার ভক্তের সংখ্যা অজস্র। বলিউড অভিনেত্রী সোনম কাপুরেরও সঙ্গেও তার রয়েছে ভাব। ৮ মে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সোনম।

আনন্দ বাজারের এক সাক্ষাৎকারে, আলিয়া ভাট জানান, সোনম কাপুরের বিয়েতে তার অবশ্যই যাওয়া চাই। সোনমের বিয়ে নিয়ে আলিয়া বেশ এক্সাইটেডও বটে।

সোনমের বিয়ে নিয়ে আলাপকালে আলিয়া আরও বলেন, ‘সোনমের বিয়ে নিয়ে আমি ভীষণ খুশি। করিনা কাপুর, সোনম কাপুর তারা ক্যারিয়ারের যে পর্যায়ে এসে বিয়ে করলেন, তাতে সকলের সামনে নতুন উদাহরণ তুলে ধরলেন। আমার তো মনে হয় যে, বিয়ে মানেই ক্যারিয়ারের শেষ নয়। অনুশকা হোক বা বেবো (কারিনা) বা সোনম… তাদের সকলের জন্যই আমি খুব খুশি। আমিও যদি কয়েক বছরের মধ্যে বিয়ে করি, তা হলে তাদের উদাহরণটা আমার খুব কাজে লাগবে। আর একটা কথা বলি। সোনমের বিয়েতে কর্ণ (করণ জোহর) পারফর্ম করছেন। সেটা দেখার জন্য আমি রীতিমতো উদগ্রীব (হাসি)!’

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, সোনম কাপুরের বিয়ে নিয়ে বিলিউড পাড়ায় শোনা যাচ্ছে নানা রকমের গুঞ্জন। অনেকেই ধারণা করছেন বিয়ের পর বলিউড থেকে বিদায় নেবেন এ অভিনেত্রী। হবু বর আনন্দের সঙ্গে তিনি পাড়ি জমাবেন যুক্তরাজ্যে। লন্ডনের নটিং হিলে ইতোমধ্যে তারা একটি অ্যাপার্টমেন্ট কিনে নিয়েছেন। সেখানেই তারা বসবাস করেবেন।