লোকালয় ২৪

বিয়েটা ৩১শে ডিসেম্বরেই করে ফেলেছেন সালমা

বিয়েটা ৩১শে ডিসেম্বরেই করে ফেলেছেন সালমা

বিনোদন ডেস্ক : দু’দিন আগেই তিনি ঘোষণা দিয়েছিলেন খুব শিগগিরই বিয়ে করবেন। আর সেই ঘোষণার রেশ কাটতে না কাটতেই নিজের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করলেন সংগীতশিল্পী মৌসুমি আক্তার সালমা।

সালমা বিয়ে করেছেন গত ৩১শে ডিসেম্বর। মিডিয়াকে না জানিয়েই বিয়েটা সারেন তিনি। তবে পারিবারিকভাবে বিয়ে করেছেন বলে জানিয়েছেন।

পাত্র ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর। পেশায় আইনজীবী। লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। বৃহস্পতিবার রাতে নিজের দ্বিতীয় বিয়ের খবর জানান এ শিল্পী।

তিনি বলেন, এটা কিন্তু প্রেমের বিয়ে নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে হয়েছে আমাদের। সালমা জানান, তার বাসাতেই বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরে তার স্বামী সানাউল্লাহ নূরে সাগর লন্ডন চলে যান। ‘বার অ্যাট ল’ শেষ করতে তার স্বামীর মাস চারেক লাগবে।

তিনি আরও বলেন, আমার স্বামী দেশে ফিরলে বিয়ে পরবর্তী সংবর্ধনার আয়োজন করব, তখন সবার দোয়া নেব। বিয়ে প্রসঙ্গে সালমা বলেন, একসঙ্গে থাকতে হলে দু’জনের মধ্যে বিশ্বাস, ভালোবাসা, শ্রদ্ধাবোধ থাকা দরকার। এসবের সমন্বয় হলে দাম্পত্য জীবন সুখের হয়। সেদিক থেকে সাগরের মধ্যে সবই পেয়েছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন ছিলেন। এরপর নিজের মৌলিক গানের মাধ্যমেও সারাদেশে ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন তিনি। শিবলী সংগীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালের ১লা জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। তার নাম স্নেহা। কিন্তু দাম্পত্য কলহের জেরে ২০১৬ সালের ২০শে নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।