বিয়ের গেটের ডিজাইনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২০

বিয়ের গেটের ডিজাইনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২০

বিয়েবাড়ির গেটের ডিজাইনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ২০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ছুড়ে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর থেকে দফা দফায় উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে এ ঘটনা ঘটে।
বুধবার সকালে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন জানান, গত সোমবার ইউনিয়নের সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন গোষ্ঠীর রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল। সেখানে ডেকোরেশনের কাজ করেন দৌলতপুর গ্রামের হাসান আলী বাড়ির এক ছেলে। ডেকোরেশনের গেটের ডিজাইনের কাজ পছন্দ হয়নি বিয়ে বাড়ির লোকজনের। এ নিয়ে দৌলতপুরের ডেকোরেশনের ছেলেটির সঙ্গে তাদের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়।

তিনি আরও জানান, বিষয়টি মীমাংসা করতে গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের এক জায়গায় উভয় পক্ষকে নিয়ে শালিস সভায় বসা হয়। এরই মাঝে সন্ধ্যার পর খবর আসে একদিন আগে ঘটে যাওয়া বিয়ে বাড়ির গেটের ঘটনাকে কেন্দ্র করে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবক তর্কবিতর্ক থেকে মারামারিতে জড়িয়ে পড়ে। এ নিয়ে দুই গ্রামবাসী মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় আহতের পাশাপাশি অনেক দোকানপাট ভাংচুর করা হয়েছে। পুলিশ প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছেন।

এ বিষয়ে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, এ খবর পেয়ে পুলিশ গিয়ে অর্ধশতাধিক রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com