বিএনপির কেন্দ্রীয় নেতার সঙ্গে দেখা করতে এসে আটক ৩

বিএনপির কেন্দ্রীয় নেতার সঙ্গে দেখা করতে এসে আটক ৩

বিএনপির কেন্দ্রীয় নেতার সঙ্গে দেখা করতে এসে আটক ৩
বিএনপির কেন্দ্রীয় নেতার সঙ্গে দেখা করতে এসে আটক ৩

লোকালয় ডেস্কঃ মাদারীপুরের কালকিনিতে সদ্য কারামুক্ত কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী আনিসুর রহমান খোকন তালুকদারের সঙ্গে দেখা করতে আসলে ৩ নেতা আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন কালকিনি উপজেলা বিএনপির যুগ্ন-সম্পাদক মোঃ ইসমাইল হাওলাদার, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল হোসেন ও গোপালপুর ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম। আজ বুধবার দুপুরে তাদেরকে আটক করা হয়।

পুলিশ ও দলীয় সুত্রে জানাগেছে, সদ্য কারামুক্ত বিএনপি নেতা আনিসুর রহমান খোকন তালুকদার তার নির্বাচনী এলাকায় তৃনমুল নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে আসেন। এসময় খোকন তালুকদারের গ্রামের বাড়ি ডাসারে তার সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করতে আসেন ওই তিন নেতা। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ওই তিন নেতাদেরকে আটক করেন।

কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান খোকন তালুকদার বলেন, আমি জেল থেকে মুক্তি পেয়ে আমার নিজ বাড়িতে বাবা-মা এবং তৃনমুল নেতা কর্মীদের সঙ্গে দেখা করতে আসলে পুলিশ আমাদের হয়রানী করেন। এবং আমাদের তিন নেতাকে আটক করেন। ঘটনাটি দুঃখজনক।

এ ব্যাপারে ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসিরউদ্দিন বলেন, তাদের তিনজনকে কেন্দ্রীয় নেতার বাড়ি থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরক মামলা রয়েছে। এ ছাড়া তাদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com