লোকালয় ২৪

বাহুবলে বিশেষ অভিযানে ইয়াবা ব্যবসায়ী, ডাকাত, ও ৯ ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

বাহুবলে বিশেষ অভিযানে ইয়াবা ব্যবসায়ী, ডাকাত, ও ৯ ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

বাহুবল প্রতিনিধিঃ বাহুবলে বিশেষ অভিযানের মাধ্যমে ইয়াবা ব্যববাসী, ডাকাত ও ৯ ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে বাহুবল মডেল থানার একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে পুলিশের বিশেষ অভিযানে উপজেলার কবিরপুর গ্রামের মনছব আলীর পুত্র ওয়ারিছ মিয়া (২৪) কে ২০ পিছ ইয়াবাসহ কবিরপুর থেকে গ্রেফতার করা হয়। এছাড়াও উপজেলার কাইতগাঁও গ্রামের কাজল মিয়ার পুত্র ডাকাত আবুল কাসেম (৩২) কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এদিকে পুলিশের আরেকটি টিম বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত আসামী উপজেলার ভাটপাড়া (গাজিপুর) গ্রামের শওকত আলীর পুত্র আজমান আলী (২২) একই গ্রামের মৃত আরজত উল্লার পুত্র কবির মিয়া (৫৫) ও সমছু মিয়া (৬৫), মৃত ছোয়াব উল্লাহর পুত্র মহব্বত আলী (৬০) ও মকছুদ আলী (৬০), শওকত আলীর পুত্র মহরম আলী (৩০), হরিতলা গ্রামের আনছব উল্লাহর পুত্র আমিন আলী (২৫), একই গ্রামের আব্দুর রশিদের পুত্র আনছব উল্লাহ (৩০) ও আনছব উল্লাহর পুত্র মোতাব্বির হোসেন (৩৫) কে তাদের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন উল্লেখিত আসামীদের আটক করে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।