বাহুবলে প্রাইভেট কার চাপায় নারীর মৃত্যু

বাহুবলে প্রাইভেট কার চাপায় নারীর মৃত্যু

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি।। ঢাকা সিলেট মহাসড়কে বাহুবলের আদিত্যপুর নামক স্থানে একটি প্রাইভেট কার চাপায় শিরিন আক্তার (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার ১২ আগস্ট বিকাল সাড়ে ৫টার দিকে সড়ক পারাপারের সময় কার চাপায় গুরুতর আহত হয়ে চিকিৎসার জন্য সিলেট যাওয়ার পথে ওই নারীর মৃত্যু হয় । তিনি নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া নোয়াগাঁও গ্রামের আব্দুল করিমের স্ত্রী। তার মৃত্যুর বিষয়টি পানিউমদা ইউপি’র ৩নং ওয়ার্ড মেম্বার জাবেদ খান নিশ্চিত করেছেন।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া নোয়াগাঁও গ্রামের আব্দুল করিমের স্ত্রী শিরিন আক্তার (৪৫) আদিত্যপুর গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বাড়ি ফেরার পথে মহাসড়কে বাসের অপেক্ষা করেছিলেন। এ সময় ওই নারীর সাথে থাকা ১২ বছরের পুত্র শিমুল আহমেদ রাস্তা পারাপার হতে শুরু করলে তার পিছনে মা শিরিন বেগমও রাস্তা পার হওয়ার চেষ্টা করেন। এ সময় ছেলে রাস্তা পার হলেও সিলেটগামী দ্রুত গতির প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ২৫-৫০৫৪) ওই নারীকে চাপা দেয়।

এতে তিনি গুরুত আহত হলে শিশুপুত্র শিমুল উচ্চসূরে চিৎকার করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে শিরিন আক্তারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা. নুর-ই ইফতেসাম ফারুকী প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় শিরিন আক্তারকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে পুটিজুরী বাজারের লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রাইভেট কারটি আটক করতে সক্ষম হয়। আটক কারটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com