লোকালয় ২৪

বান্ধবীর চুলে স্পা করে দিলো শাহরুখের মেয়ে

বান্ধবীর চুলে স্পা করে দিলো শাহরুখের মেয়ে

বিনোদন ডেস্কঃ বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান। ১৭ বছর বয়সী এই কিশোরী লন্ডনের একটি কলেজে পড়াশোনা করছে। গ্রাজুয়েশন শেষ না হওয়া পর্যন্ত মেয়ে গ্ল্যামার জগতের বাইরে থাকুক, এমনটাই চান শাহরুখ। কিন্তু এরপরও গণমাধ্যমের নড়র এড়ায় না সুহানার বিভিন্ন কর্মকাণ্ড। কিছুদিন আগে এক বান্ধবীর চুলে স্পা করে দিয়ে আলোচনায় আসে সুহানা।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, পয়লা মে সুহানা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে। সেই ভিডিওতে দেখা যায়, পরম যত্নে বান্ধবীর চুলে স্পা করে দিচ্ছে সুহানা। বেগুনি রঙের চাদর পরা সেই বান্ধবী একটু পর পর হাসছিল।

চুলের যত্নের ওই ভিডিওতে সুহানা ও তার দুই বান্ধবীর পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। সাদা রঙের হুডি আর ধূসর রঙের প্যান্ট পরে বেশ মনোযোগ দিয়ে বান্ধবীর চুলের স্পার কাজে হাত লাগায় সুহানা। তার সঙ্গে সাহায্য করেতে দেখা যায় কালো রঙের পোশাক পরা আরেক বান্ধবীকে।

স্পার ভিডিওটির আগে কলেজের সহপাঠীর সঙ্গে মিউজিক্যাল চেয়ার খেলার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিল সুহানা। এ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল।

স্পার ভিডিওর পর মা গৌরি খানের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সুহানা। ছবিটি ৩ মে পোস্ট করা হলেও তোলা হয়েছিল গত বছরে।