লোকালয় ২৪

বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিমের বিদায় উপলক্ষে আজমিরীগঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।।

বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিমের বিদায় উপলক্ষে আজমিরীগঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 মোঃ সনজব আলীঃ আজমিরীগঞ্জ, বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম এর বিদায় উপলক্ষে আজমিরীগঞ্জে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়

 

হবিগঞ্জের আজমিরীগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং -আজমিরীগঞ্জ সার্কেল) শেখ মো. সেলিমের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ৯ মার্চ) বিকেল ৩ টায় আজমিরীগঞ্জ থানা প্রাঙ্গণে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলামের সভাপতিত্বে ও ওসি (তদন্ত) আবু হানিফের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করা হয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ (বিপিএম, পিপিএম)।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবিস) মোহাম্মদ মনিরুজ্জামান ও মোহাম্মদ আরিফ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন হাফেজ ইয়াসিন আরাফাত। গীতা পাঠ করেন স্বপন কুমার ঘোষ।

 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- জলসুখা ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, ডা. লোকমান মিয়া, জলসুখা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন অনিক, সাংবাদিক