সংবাদ শিরোনাম :
বানিয়াচংয়ে ১ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি, ৮ সন্তানের জনকের কারাদণ্ড

বানিয়াচংয়ে ১ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি, ৮ সন্তানের জনকের কারাদণ্ড

http://lokaloy24.com
http://lokaloy24.com

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ১ম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি করার সময় জনতার হাতে ধরা পড়েছে ৮ সন্তানের জনক এক লম্পট।
ভ্রাম্যমাণ আদালতে ১৪ মাসের কারাদণ্ডে দন্ডিত করা হয়েছে লম্পট সামছু লস্কর (৬০) কে। সে উপজেলা সদরের ২নং আদমখানী গ্রামের মৃত জম্মু লস্করের পুত্র।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৭ জুন সকাল ৬টায় পাইকপাড়া গ্রামের মৃত মঞ্জিল মিয়ার কন্যা তোপখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী তাসলিমা আক্তার (৭) ২নং ইউনিয়ন অফিস সংলগ্ন জাম গাছের নিচে জাম কুড়াতে যায়।
এসময় লম্পট সামছু তাকে ঝাপটে ধরে শ্লীলতাহানি করে। চানপাড়া গ্রামের ডাক্তার মনির লস্কর ঘটনা প্রত্যক্ষ করে এগিয়ে গিয়ে মেয়েটিকে তার কবল থেকে ছাড়িয়ে আনেন এবং ঘটনার প্রতিবাদ করেন।
এসময় ডাক্তার মনির লস্করের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে লম্পটকে আটক করে সাবেক ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়ার বাড়ীতে নিয়ে যায়।
তিনি মোবাইল ফোনে ইউএনও মাসুদ রানা ও থানার ওসি এমরান হোসেনকে ঘটনা অবহিত করেন।
ইউএনও’র নির্দেশে এসিল্যান্ড ইফফাত আরা জামান ঊর্মি ও ওসি’র নির্দেশে এসআই মহিউদ্দিন সেখানে ছুটে যান।
এসিল্যান্ড ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শ্লীলতাহানির শিকার হওয়া মেয়েটির বক্তব্য, লম্পটের বক্তব্য ও এলাকাবাসীর বক্তব্য শুনে লম্পটকে ১২ মাসের কারাদণ্ডসহ ৩০ হাজার টাকা জরিমানা করেন।
জরিমানা পরিশোধে ব্যর্থ হওয়ায় আরও ২ মাসের কারাদণ্ড বাড়িয়ে মোট ১৪ মাসের কারাদণ্ডে দন্ডিত করেন। পরে এসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স সাজাপ্রাপ্ত আসামি লম্পট সামছুকে কারাগারে পাঠানোর জন্য নিয়ে যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com