বানিয়াচংয়ে সিএনজি ষ্টেশন নিয়ে সংঘর্ষ-ভাংচুর

বানিয়াচংয়ে সিএনজি ষ্টেশন নিয়ে সংঘর্ষ-ভাংচুর

বানিয়াচং প্রতিনিধি: বানিয়াচংয়ে  সিএনজি ষ্টেশন পৃথক ভাবে স্থাপন করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত  ১৫জন ব্যাক্তি আহত হয়েছে। এসময় উত্তেজিত জনতা ষ্টেশনে থাকা কয়েকটি সিএনজি ( অটোরিক্সা ) গাড়ি ভাংচুর করে।

শুক্রবার ভোর ৬টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত প্রায় সাড়ে ৫ঘন্টা হবিগঞ্জ বানিয়াচং সড়কে সিএনজি ( অটোরিক্সা ) যান চলাচল বন্ধ রাখা হয়।

জানা যায়, উপজেলার সিএনজি ষ্টেশনের পাশে হবিগঞ্জের পক্ষ নিয়ে উমর, সুহেল, উজ্জল, ইকবাল গংরা আরও একটি সিএনজি ষ্টেশন স্থাপন করে । মালিক পক্ষ ও শ্রমিক নেতাকর্মীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এনিয়ে সকাল থেকে দফায় দফায় হামলা পাল্টা হামলা হয়। শেষে উভয়পক্ষের মধ্যে ইট পাটকেল ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উল্লেখিত লোকজান আহত হয়। গুরুতর আহত অবস্থায় আনোয়ার মিয়া (৩০), আবজল (৩৫), রাজু (২৮), মখলিছ মিয়া (৩৫), দিলসাদ (২৮), অলি মিয়া (৬০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এব্যাপারে সিএনজি মালিক সমিতির সভাপতি মুছা মিয়া ও সিএনজি শ্রমিক সমিতির সভাপতি সাহেদ মিয়া জানান, ৪টি সিএনজি গাড়ি ভাংচুর করা হয়েছে এবং প্রায় ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com