সংবাদ শিরোনাম :
বাংলাদেশ প্রেসক্লাব হবিগঞ্জ জেলা ও উপজেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রেসক্লাব হবিগঞ্জ জেলা ও উপজেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: বিশিষ্ট সাংবাদিক জনাব শেখ আবদুল কাদির কাজল এর সভাপতিত্বে ও সদস্য সচিব এম এ হান্নান এর পরিচালনায় শনিবার (১৪আগষ্ট) ২১ ইং দুপুর সারে ১২ ঘঠিকায় হবিগঞ্জ পুরাতন পৌরসভা রোড়ের এর অস্থায়ী কার্য্যলয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়!

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কমিটির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান খান, যুগ্ম আহবায়ক দৈনিক বর্তমান দিনকাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি মীর দুলাল, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক মোতালিব তালুকদার দুলাল, অর্থ সম্পাদক সাহানা আক্তার, সদস্য রাহানা ইশরাত শিরিন, জেলা সদস্য ডাঃ সৈয়দ রুবায়েল আহমেদ জুয়েল, হবিগঞ্জ সদর উপজেলা আহবায়ক জুনায়েদ মিয়া, বানিয়াচং উপজেলার আহবায়ক নজরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা আহবায়ক জমির আলী, লাখাই উপজেলার আহবায়ক মহিউদ্দিন রিপন ও সদস্য সচিব বিলাল আহমেদ, নবীগঞ্জ উপজেলা আহবায়ক সামসুল ইসলাম ও সদস্য আঃ কাইয়ুম, আজমিরীগঞ্জ উপজেলার আহ্বায়ক মোঃ আলমগির হুসেন, বাহুবল উপজেলা আহ্বায়ক সাদিকুর রহমান, মাধবপুর উপজেলা আহ্বায়ক শামিম আহমেদ প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে বলেছেন সাংবাদিক হল একটি মহান পেশা সত্য, সচ্ছ জবাবদিহি মূলক সংবাদ প্রচারের জন্য সাবাইকে আহবান করেন। সভায় ১৫ আগষ্ট শোক দিবস উপলক্ষে এক মিনিট নিরবতা নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com