বাংলাদেশ আমাকে ভিসা দিচ্ছে না: শ্রাবন্তী

বাংলাদেশ আমাকে ভিসা দিচ্ছে না: শ্রাবন্তী

বাংলাদেশ আমাকে ভিসা দিচ্ছে না: শ্রাবন্তী
বাংলাদেশ আমাকে ভিসা দিচ্ছে না: শ্রাবন্তী

বিনোদন ডেস্ক- এর আগেও বাংলাদেশের সিনেমা হলে দেখা গেছে কলকাতার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখ। সেটা কখনো সাফটা চুক্তিতে কলকাতার সিনেমায় কখনো বা ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিতে। তবে এবারই প্রথম বাংলাদেশের একক সিনেমায় অভিনয় করলেন এই অভিনেত্রী।

সে ছবির নাম ‘যদি একদিন’। তরুণ নির্মাতা মোস্তফা কামাল রাজ নির্মাণ করেছেন সিনেমাটি। এখানে গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। তাকে দেখা যাবে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমানের বিপরীতেও।

আগামীকাল ৮ মার্চ (শুক্রবার) নারী দিবস উপলক্ষে সারা দেশে ‘যদি একদিন’ মুক্তি পাবে। সিনেমাটির প্রচারে এফডিসি থেকে শুরু করে সংবাদমাধ্যম, সব জায়গায় ছুটছেন তাহসান খান। তবে ভিসা জটিলতায় ছবিটির প্রচারণার জন্য বাংলাদেশে আসতে পারছেন না বলে অভিযোগ শ্রাবন্তীর।

গতকাল বুধবার কলকাতায় নিজ বাসা থেকে বাংলাদেশি এক জাতীয় দৈনিকের সঙ্গে কথা বললেন তিনি। জানালেন, বাংলাদেশে আসার জন্য প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত বাংলাদেশের উপদূতাবাস থেকে ভিসা পাননি।

শ্রাবন্তী জানান, ঢাকায় যাওয়ার জন্য এই সময়টাতে ছবির কোনো কাজ রাখিনি। শুটিং করছি না। জানি না, বাংলাদেশ কেন ভিসা দিচ্ছে না! এবার ভিসা নিয়ে যা হচ্ছে, তা আমাকে অবাক করেছে। জানি না, শেষ পর্যন্ত ভিসা পাব কি না।

এদিকে কলকাতাতেও পুরোদমে কাজ চালাচ্ছেন শ্রাবন্তী। বললেন, কলকাতায় আমার কয়েকটা সিনেমা মুক্তি পাচ্ছে। ২৯ মার্চ ‘গুগলি’ ছবিটি মুক্তি পাচ্ছে। এই ছবিতে আমার সহশিল্পী সোহম। ছবিতে আমি আর সোহম দুজনই তোতলা। অন্য রকম একটা সিনেমা। এর বাইরে ‘হুল্লোড়’, ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’সহ কয়েকটি সিনেমা মুক্তির কথা শুনছি।

কলকাতার জনপ্রিয় এই নায়িকা তাহসানের সঙ্গে প্রথম কাজ করার প্রসঙ্গে জানালেন, তাহসানকে অসাধারণ লেগেছে। ভীষণ ভালো অভিনেতা আর তাহসান একজন ভালো মানুষ। তাঁর ব্যবহার, কথাবার্তা সবই আমাকে মুগ্ধ করেছে। আমি বলব, তাহসান ওয়ান্ডারাফুল অ্যাক্টর।

তিনি বলেন, ‘যদি একদিন’ শুটিংয়ের পর আর বাংলাদেশে যাইনি। জুন মাসে শুটিং শেষ করেছি। এরপর কারও সঙ্গে দেখা হয়নি। পরিচালক রাজ কলকাতায় এসেছিল ডাবিং করতে। তখন ওর সঙ্গে কথা হয়েছে। এবার সিনেমা মুক্তির সময় যাওয়ার ভীষণ ইচ্ছে ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com