লোকালয় ২৪

বাংলাদেশের প্রশংসায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী

বাংলাদেশের প্রশংসায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী

লোকালয় ডেস্কঃ বাংলাদেশের অর্থনৈতিক উন্নতির ব্যাপারে প্রশংসা করেছেন ত্রিপুরা রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এন ডি এ সরকারের চার বছরপূর্তি উপলক্ষে ত্রিপুরায় মঙ্গলবার (৫ জুন) স্থানীয় সময় রাত ৮টায় বনমালীপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিপ্লব কুমার দেব ‘জন সম্পর্ক অভিযান’  শুরু করেন।

সাধারণ মানুষের সঙ্গে দলের আরো নিবিড়ভাবে সম্পর্ক স্থাপনের জন্য এবং বি জে পি সাধারণ মানুষের জন্য কি কি কল্যাণকর কাজ করছে তা মানুষকে বোঝানোর উদ্দেশে এ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এ অভিযানের অংশ হিসেবে এদিন তিনি তার বিধানসভা কেন্দ্রের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক শচীন নাথের বাড়িতে যান।

মুখ্যমন্ত্রী শচীন নাথকে ভারতের সরকার এবং ত্রিপুরা রাজ্যের সরকারের কর্মসূচির বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।

তখন কথা প্রসঙ্গে ভারতের প্রতিবেশী রাষ্ট্র ও তাদের সঙ্গে ভারত সরকারের সম্পর্কের বিষয়টি উঠে আসে। এসময় তিনি বলেন, প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশের বর্তমানে জিডিপি অনেক ভালো।

তিনি আরো বলেন, সেদেশের জিডিপি এ অবস্থায় নিয়ে যাওয়ার জন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অবদান রয়েছে। বাংলাদেশের মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সেদেশের সরকারের অভিযানেরও প্রশংসা করেন তিনি।

মুখ্যমন্ত্রী বলেন, ত্রিপুরা সরকারও রাজ্যের মাদক বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে। তাই ত্রিপুরা রাজ্যের মাদক বিক্রেতারা বাংলাদেশে পালিয়ে গিয়েও আশ্রয় পাবে না। তিনি সন্তুষ্ট প্রকাশ করে বলেন, ত্রিপুরা থেকে মাদক বিক্রেতাদের নিশ্চিহ্ন করা হবে।