সংবাদ শিরোনাম :
বরিশালে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

বরিশালে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধি: ডিবিসি নিউজের বরিশাল ব্যুরো অফিসের ক্যামরাপার্সন সুমন হাসানের উপর ডিবি পুলিশের অমানুষিক নির্যাতন ও বাংলাদেশের সকল সাংবাদিকের উপর মামলা, হামলা, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁও জেলায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ

রবিবার বেলা ১২টায় শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাব , ঠাকুরগাঁও প্রেসক্লাব, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

এসময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি মনসুর আলী, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, সহ , সাংবাদিক জসিম উদ্দিন, জাকির মোস্তাফিজ মিলু, বদরুল ইসলাম  বিপ্লব , ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার , ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রবিউল এহ্সান রিপন প্রমূখ।

এ সময় বক্তারা সাংবাদিকের উপর পুলিশের নির্যাতনের ধিক্কার জানিয়ে বলেন, বিনা দোষে সুমনের ডিবি পুলিশের নির্যাতনের মাধ্যমে সমগ্র সাংবাদিক সমাজের উপর নির্যাতন করা হয়েছে। অতি উৎসাহী গুটিকয়েক পুলিশের কারণে পুলিশের বদনাম হচ্ছে। তাই এ ধরণের ঘটনা যাতে আর না ঘটে এজন্য দোষীদের দৃষ্টান্তমূলক শাস্থি দিতে হবে। বাংলাদেশে বিভিন্ন সময়ে সাংবাদিকদের উপরে পুলিশের নির্যাতন ও মামলার প্রতিবাদ জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com