বয়ফ্রেন্ডের সঙ্গে পুনমের শারীরিক সম্পর্কের ভিডিও ফাঁস!

বয়ফ্রেন্ডের সঙ্গে পুনমের শারীরিক সম্পর্কের ভিডিও ফাঁস!

বয়ফ্রেন্ডের সঙ্গে পুনমের শারীরিক সম্পর্কের ভিডিও ফাঁস!
বয়ফ্রেন্ডের সঙ্গে পুনমের শারীরিক সম্পর্কের ভিডিও ফাঁস!

বিনোদন ডেস্ক- সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না বলিউডের ‘সেক্স বোম্ব’ হিসেবে পরিচিত মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। শালীনতার ছুত্‍মার্গে বিশ্বাস করেন না এই লাস্যময়ী। সুকৌশলে ছড়িয়ে দেন উষ্ণতা।

নেটদুনিয়ায় তাঁর উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তাঁর শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। সোশ্যাল মিডিয়ার লাইম লাইট ছিনিয়ে নিতে এখনও পুনমের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠতে পারেননি কেউই। তবে এবার কি একটু ভুল করে ফেললেন অভিনেত্রী? কারণ, অনলাইনে ফাঁস হয়ে গেল পুনম ও তাঁর বয়ফ্রেন্ডের ‘সেক্সটেপ’। যা ঘিরে তুঙ্গে নেটিজেনদের উন্মাদনা।

শুক্রবার রাতে এই কাণ্ডটি ঘটিয়েছেন পুনম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায়, পুনম ও তাঁর বয়ফ্রেন্ড ‘স্যাম’ অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। যৌন উন্মাদনায় মেতে উঠেছেন দু’জনে। রতিক্রিয়ায় একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন পুনম ও স্যাম।

চুম্বনরত অবস্থায় ভিডিওটি শুট করছিলেন পুনম নিজেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় পুনমের এই সেক্সটেপ। তবে শনিবার সকালেই ভিডিওটি ডিলিট করে দেন অভিনেত্রী। পুনম ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ইনস্টাগ্রামে দিয়েছিলেন, নাকি ভুলবশত আপলোড হয়ে গিয়েছিল, বিষয়টি ঘিরে জল্পনা তৈরি হয় তাঁর অনুরাগীদের মধ্যে।

যার উত্তর দেন পুনমই। তিনি জানান, ভিডিওটি তাঁর একজন বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। ওই বন্ধুর বাড়িতে নিজের ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন পুনম। তবে সত্যির পরোয়া না করেই পুনম ও তাঁর বয়ফ্রেন্ডের সেক্সটেপের মজা নিতে ছাড়েননি নেটিজেনরা।

বছরের শুরুতেই ‘পুনম পাণ্ডে প্রাইভেট রুম’ নামের আরও একটি ভিডিও শেয়ার করেন পুনম পাণ্ডে। যেখানে একটি বাথটবের মধ্যে একা একাই যৌন উন্মদনায় মেতে উঠতে দেখা যায় তাঁকে। শরীরী বিভঙ্গে অনুরাগীদের হাতছানি দেন তিনি। ভিডিওটির শেষে লেখা ছিল ‘Coming Soon’। শুক্রবারের ভিডিওটি ওই ভিডিওরই পরবর্তী অংশ কিনা সেই বিষয়েও ধন্দে রয়েছেন নেটিজেনরা।

কিন্তু এটা তো আর নতুন কিছু নয়। এর আগে বহুবার কাপড় খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে ভিডিও এবং ছবি শেয়ার করেছেন ভারতের বিতর্কিত ও সমালোচিত এই মডেল। পুনমের এসব খোলাখুলি শুরু হয়েছিল ভারতে অনুষ্ঠিত ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপের আসর থেকে। ওই সময় তিনি ঘোষণা দিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। যেটা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছিল। যথারীতি ভারত ওই বছর বিশ্বকাপ জিতেছিল এবং পুনম নগ্ন হয়ে দেখিয়ে দিয়েছিলেন, তিনি কতটা সাহসী।

সেই থেকে শুরু। এরপর নানা উপলক্ষে বহুবার কাপড় খুলেছেন তিনি। হয়েছেন খবরের শিরোনাম। যার কারণে তাকে ভারতের সানি লিওন বলে ডাকা হয়। একবার তো তিনি ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকরের ছবি হাতে ধরে তাকে ‘হিন্দু দেবতা’ সম্মোধন করে ফটোশ্যুট করেছিলেন। সমালোচিত হয়েছিলেন সে কারণেও। নগ্নতা আর শরীরী প্রদর্শনই যেন তার মূল হাতিয়ার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com