লোকালয় ২৪

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

ক্রাইম ডেস্কঃ দিনাজপুর জেলার বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের শাল বনে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবুল হোসেন (৪০) নামে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয়রা অভিযুক্ত বাবুলকে আটক করে পুলিশে সপর্দ করেছে।

বুধবার (২৫ এপ্রিল) এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটক বাবুল উপজেলার সাবইল গ্রামের আহসান হাবিবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেলে ওই স্কুলছাত্রী তার এক বন্ধুকে নিয়ে শাল বন দেখতে গেলে স্থানীয় বাবুল মেয়েটির বন্ধুর কাছ থেকে নগদ টাকা ও একটি মাবাইল ফোন জোর করে ছিনিয়ে ছেলেটিকে ভয়ভীতি দেখিয়ে পালাতে বলে। মেয়েটির বন্ধু চলে গেলে তাকে একা পেয়ে পাশের একটি ভুট্টা ক্ষেতে তুলে নিয়ে ধর্ষণ করে।

এসময় মেয়েটি আত্মচিৎকারে আশপাশের স্থানীয় বাসিন্দারা এসে বাবুলকে আটক করে ইউনিয়ন পরিষদে সপর্দ করে। পরে রাতে ধর্মপুর ইউনিয়নের চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার অভিযুক্ত বাবুল ও স্কুল ছাত্রীকে থানায় সোপর্দ করে।

দিনাজপুর বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। মামলা দায়ের পর আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।