সংবাদ শিরোনাম :
বখাটেদের নিয়ে মাদক সেবন, স্ত্রীকে মেরে হাসপাতালে পাঠাল ‘এসআই’

বখাটেদের নিয়ে মাদক সেবন, স্ত্রীকে মেরে হাসপাতালে পাঠাল ‘এসআই’

সাভারে বখাটেদের নিয়ে বাসার ভিতরে মাদক সেবনে বাধা দেয়ায় নিজের স্ত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে। পরে তার স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে গুরুতর আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গত বুধবার রাতে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বদরুদ্দোজা মাহমুদ পলাতক রয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রাজিয়া সুলতানা নিলা অভিযোগ করে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, প্রায় ৯ মাস আগে তার স্বামী ঢাকা জেলা (উত্তর) ডিবিতে বদলি হয়ে আসার থেকে ৫ বার তার ওপর অমানুষিক নির্যাতন করেছে। প্রতিবারই মাদক সেবনে বাধা দেয়ার কারণেই মারধর করা হয়। এছাড়াও সে মাদক ব্যবসার সাথেও যুক্ত বলেও তিনি জানান।

রাজিয়া সুলতানা নিলা আরও বলেন, ৪ বছর যাবৎ তাদের বিয়ে হয়েছে। কিন্তু তাদের সংসারে কোনো সন্তান নেই। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে প্রায় ৫ মাস আগে তিনি ঢাকা জেলা পুলিশ সুপারের নিকট স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন। তখন তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এবং তার বিরুদ্ধে মামলা করার পরামর্শ দিলে সংসারের কথা চিন্তা করে মামলা করেনি। তিন মাস বরখাস্ত থাকার পর তাকে ডিবি থেকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। কিন্তু এখনও তিনি সেখানে যোগদান করেনি। এসআই বদরুদ্দোজা মাহমুদের স্ত্রী বলেন, আমার বাবা নেই। মামাকে খবর দেয়া হয়েছে। তিনি আসলে থানায় অভিযোগ দেব।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বদরুদ্দোজা খুব খারাপ লোক ছিল। স্ত্রীকে প্রায়ই মারধর করতো। এ কারণে আমি রিপোর্ট দিয়ে তাকে বদলি করিয়েছি। তবে এখন কোথায় আছে জানি না। আজকের ঘটনাটি সাভার থানায় জানিয়েছি এবং তার বিরুদ্ধে মামলা নেওয়ার কথাও বলেছি। তবে এসআই বদরুদ্দোজা মাহমুদের মুঠফোনে এ বিষয়ে কথা বলতে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদুজ্জামান ভূঁইয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, হাসপাতালে আহতের সাথে কথা হয়েছে। একটু সুস্থ্য হলেই তিনি অভিযোগ দিবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com