সংবাদ শিরোনাম :
ফেইসবুকে ছবি পোষ্ট: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা।

ফেইসবুকে ছবি পোষ্ট: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা।

ফেইসবুকে ছবি পোষ্ট: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা।

মোঃ সনজব আলীঃ চুনারুঘাটে স্ত্রীর সহবাসের ছবি ফেসবুকে পোষ্ট করার অভিযোগে ছাত্রলীগ নেতা জাবেদ ভুইয়ার উপর মামলা করেছে তার স্ত্রী প্রবাসী রুবিনা আক্তার রুবি’র মা লেমুজা বেগম।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকালে স্ত্রী রুবির মা লেমুজা বেগম চুনারুঘাট থানায় জাবেদ ভুইয়াসহ তার বাবা মুক্তার ভুইয়া ও মা নুরবানু সহ অজ্ঞাত আরো ২/৩ জনের নামে মামলা দায়ের করেন।

মামলায় তিনি উল্লেখ করেন,২০১৯ সালের জুলাই মাসে রুবি কে বিয়ে করেন জাবেদ ভুইয়া।বাড়িতে সমস্যা বলে রুবির বাড়িতে যাতায়াত করতেন তিনি।পরে রুবি কে জর্ডানে পাঠান জাবেদ।
জাবেদের ফেসবুকে লিখেন প্রচার সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ১ নং গাজিপুর ইউনিয়ন শাখা

পরপর প্রায় সাড়ে তিন লক্ষ টাকা রুবি পাঠান জাবেদের কাছে।এর পর আরো টাকা পাঠাতে চাপ সৃষ্টি করে জাবেদ।কিন্তু টাকার হিসাব জানতে চান প্রবাসী রুবি।এতে ক্ষিপ্ত হয়ে কৌশলে গোপনে তোলা রুবির সাথে সহবাসের বিশেষ মুহুর্তের ছবিএকের পর এক ভুয়া আইডি দিয়ে ফেসবুকে পোষ্ট করতে থাকেন। ছবি ও ভিডিও গুলো মূহুর্তে সারা বিশ্বে ছড়িয়ে পরে।বিদেশ থেকে এ নোংরা ছবি দেখে কয়েকবার আত্মহত্যার চেষ্ঠা করে রুবি।কিন্তু তার মা ও বোন তাকে শান্তনা দেন। সামাজিক ভাবে সম্মান ক্ষুন্ন হয় তাদের। বাড়ির বাহিরে বের হতে পারছে না তারা।এ দিকে জাবেদ তার সন্ত্রাস বাহিনি নিয়ে রুবির মা বিধবা কে হুমকি দামকি দিচ্ছে প্রতিনিয়ত।

রুবি টেলিফোনে জানায়,জাবেদ ভুইঁয়া ইয়াবা ও মাদক সেবন করে এবং কিছুদিন পুর্বে সে আন্তঃ জেলা মোটরসাইকেল চোরা-কারকারির সাথে আটক হয়ে জেল হাজতবাস করে। সে এখন বিয়ের বিষয়টি অস্বীকার করছে।

জাবেদ ভুইয়া গাজিপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক বললেও উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল আরমান তা অস্বীকার করেন।

এ ঘটনায় চুনারুঘাটের আসামপাড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

চুনারুঘাট থানার ওসি চম্পক দাম অভিযোগ এর সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজন।ছবি গুলো দেখে খুবই খারাপ লেগেছে।তদন্ত পুর্বক আনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com