ফুটবলের মতো ক্রিকেটেও জার্সি বদল

ফুটবলের মতো ক্রিকেটেও জার্সি বদল

ফুটবলের মতো ক্রিকেটেও জার্সি বদল
ফুটবলের মতো ক্রিকেটেও জার্সি বদল

খেলাধুলা ডেস্কঃ ফুটবলে দৃশ্যটা দেখা যায় প্রতিনিয়ত। তবে ক্রিকেটে হয় না বললেই চলে। ফুটবলে খেলোয়াড়দের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সৌন্দর্য ফুটে ওঠে ম্যাচ শেষে জার্সি বদলের ছবিতে। ২২ গজের লড়াইয়েও সেই দৃশ্য ধরা পড়লো লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়ার সৌজন্যে।

বুধবারের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব-মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ শেষে জার্সি বদল করেছেন লোকেশ ও পান্ডিয়া। যাতে প্রতিপক্ষ খেলোয়াড়দের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ছবি ফুটে ওঠেছে। হার-জিত ভুলে একে অন্যকে সম্মান জানানোর বার্তাও ছড়িয়ে যায় তাতে। ফুটবলে নিয়মিত দেখা দৃশ্যটা লোকেশ-পান্ডিয়া করতে পেরেছেন তাদের মধ্যে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকায়।

হঠাৎ কেন এমনটা করতে গেলেন? আইপিএল ওয়েবসাইটে বিষয়টি পরিষ্কার করেছেন লোকেশ, ‘ফুটবলে বিষয়টি অনেকবার হতে দেখেছি আমরা। তাছাড়া হার্দিক ও আমি খুব ভালো বন্ধু।’ সঙ্গে যোগ করেছেন, “আমার মতে খুব ভালো হয় কিছু জার্সি সংগ্রহে রাখতে পারলে। বিষয়টি নিয়ে আমরা আগে কিন্তু কোনও রকম আলোচনা করিনি। কথা বলার সময় আমি বললাম ‘তোমার জার্সিটা দাও’, পরে সেও আমার জার্সি চাইলো।”

পাঞ্জাবের বিপক্ষে ওই ম্যাচটি মুম্বাই জিতেছিল ৩ রানে। যেখানে ৯৪ রানের অসাধারণ ইনিংস খেলেও পাঞ্জাবকে জেতাতে পারেননি লোকেশ। আর মুম্বাইয়ের জার্সিতে পান্ডিয়া ২৩ বলে করেছিলেন ৩২ রান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com