সংবাদ শিরোনাম :
ফখরুলকে ফিরিয়ে দিলেন ডাঃ কামাল

ফখরুলকে ফিরিয়ে দিলেন ডাঃ কামাল

ফখরুলকে ফিরিয়ে দিলেন ডাঃ কামাল
ফখরুলকে ফিরিয়ে দিলেন ডাঃ কামাল

লোকালয় ডেস্কঃ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে আইনি সহায়তার জন্য দেশের খ্যাতিমান আইনজীবী ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সুত্র জানায়, আজ মঙ্গলবার সকালে মতিঝিলের টয়োটা টাওয়ারে ড. কামাল হোসেনের চেম্বারে যান দলটির বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার আবদুর রেজাক খান, আমিনুল ইসলামসহ কয়েকজন আইনজীবী। সেখানে প্রায় ১ ঘন্টা অবস্থান করে বেলা সোয়া ১২টায় বের হয়ে আসেন তারা।

জানা গেছে, সাক্ষাতে খালেদা জিয়ার মামলায় লড়ার জন্য দেশের খ্যাতিমান এ আইনজীবীকে অনুরোধ জানান বিএনপি। কিন্তু বিএনপির এ অনুরোধ ফিরিয়ে দিয়েছেন আইন বিশেষজ্ঞ ড. কামাল হোসেন। তবে খালেদার প্রতি তার সহানুভূতি থাকবে বলে বিএনপি আইনজীবীদের জানিয়েছেন তিনি।

এ বিষয়ে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কয়েকজন এসেছিলেন স্যারের কাছে (ড. কামাল হোসেন)। স্যার জানিয়েছেন, তিনি এখন ক্রিমিনাল কেস করেন না। এটা তিনি কম বোঝেন, তবে খালেদা জিয়ার প্রতি তার সিমপ্যাথি (সহানুভূতি) থাকবে।

খালেদা জিয়ার আপিল মামলায় প্যানেল আইনজীবীদের অন্যতম সদস্য ব্যারিস্টার একেএম এহসানুর রহমান বলেন, ‘এ মামলায় ব্যারিস্টার মওদুদ আহমদ, অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন সিনিয়র কাউন্সিল হিসেবে নিযুক্ত আছেন। এরপরও দল চাইলে যে কোনো আইনজীবীকে নিয়োগ দিতে পারে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com