লোকালয় ২৪

প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন টাইগার-দিশা

প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন টাইগার-দিশা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ‍দুইদিন বাদেই মুক্তি পাচ্ছে এ অভিনেতার বাঘি-টু সিনেমাটি। এতে টাইগারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তার কথিত প্রেমিকা দিশা পাটানি। পর্দায় এ জুটিকে একসঙ্গে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন তাদের ভক্তরা।

বর্তমানে বাঘি-টু সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত টাইগার-দিশা। এরই ধারাবাহিকতায় একটি সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন এ জুটি। এই সময় তাদের প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়।

এ প্রসঙ্গে টাইগার শ্রফ বলেন, ‘আমরা সবসময় একসঙ্গে ঘোরাঘুরি করি। একসঙ্গে ঘোরাঘুরি মানে ডেটিং করা নয়। আপনারাও তো বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করেন, ঠিক কিনা? আমার পুরুষ বন্ধুদের সঙ্গেও আমি ঘোরাঘুরি করি, কিন্তু তা কেউ খেয়াল করেন না। আজ বলতে পারি দিশা আমার এমন বন্ধু কোনো দ্বিধা ছাড়াই যাকে বিশ্বাস করতে পারি। সে অনেক বড় মনমানসিকতার, সোজাসাপ্টা ও সৎ। আমার খুব বেশি বন্ধু নেই, আর আমি সহজে মানুষের সঙ্গে খোলাখুলি কথাও বলতে পারি না, কিন্তু সে একটু ব্যতিক্রম। আর সম্পর্ক নিয়ে সত্য-মিথ্যা যাই হোক না কেন তা আমাদের সিনেমার জন্য ভালো। সবাই আমাদের রসায়ন দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন।’

অন্যদিকে দিশা বলেন, ‘মুম্বাইয়ে টাইগার আমার একমাত্র বন্ধু। আমরা একসঙ্গে নাচতে ও ব্যায়াম করতে পছন্দ করি। দুটো ক্ষেত্রেই সে আমার চেয়ে হাজার গুন ভালো, কিন্তু এর মাধ্যমে আমরা পরস্পরের সঙ্গে যুক্ত আছি। আমি তার সঙ্গে সব সময় ঘোরঘুরি করি, এ জন্যই হয়তো আমাদের সবখানে একসঙ্গে দেখা যায়। এই কারণে সবাই ভাবে আমরা প্রেমের সম্পর্কে আছি। আমরা বন্ধু এর বাইরে আমাদের অন্যকোনো সম্পর্ক নেই। আমি যদি অন্যকোনো ছেলের সঙ্গে ঘোরাঘুরি করি, সম্ভবত তখনও সবাই বলবে তার জন্য টাইগারকে ছেড়ে দিয়েছি।’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল বাঘি-টু। এটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এতে টাইগার-দিশা ছাড়াও অভিনয় করছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। ৩০ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।