লোকালয় ২৪

প্রেমিকের খরচ চালাতে ৩৮টি মোবাইল চুরি

প্রেমিকের খরচ চালাতে ৩৮টি মোবাইল চুরি

লোকালয় ডেস্কঃ গত দুই মাসে লোকাল ট্রেন থেকে অন্তত ৩৮টি মোবাইল ফোন চুরির অপরাধে ভারতের মুম্বাই থেকে দুই কলেজছাত্রীকে আটক করা হয়েছে। তারা দুজন একই ছেলের সঙ্গে প্রেম করছিলেন এবং তার খরচ চালাতেই মোবাইল চুরি করেন বলে দাবি করেছেন তারা।

৬ জুন, বুধবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

স্থানীয় পুলিশ জানায়, বেশ কয়েকটি ফোন চুরির অভিযোগের পর বিশেষ তদন্ত কমিটি গঠন করা হয়। দেখা যায়, বরিভলি স্টেশন এবং সান্তাক্রুজ স্টেশনের মাঝেই বেশিরভাগ চুরির ঘটনা ঘটে।

কয়েকজন নারী পুলিশ সাদা পোশাকে ট্রেনে ওঠেন ৩০ মে। বেলা ১টার দিকে ফোন চুরির সময় হাতেনাতে টুইঙ্কল সোনি নামের এক মেয়েকে ধরে ফেলেন তারা। আটক করার পর তার সহায়তায় তিনাল পারমার নামের আরেক মেয়ে এবং রাহুল রাজপুরোহিত নামের এক ছেলেকে গ্রেফতার করা হয়। তাদেরকে ৮ জুন পর্যন্ত রিমান্ডে নিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কলেজে যাওয়ার সময় ট্রেনে ফোন চুরি করত এই মেয়েরা। সোনির ব্যাগ থেকে অন্তত ৯টি ফোন উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, ২০ বছর বয়সী সোনি এবং ১৯ বছর বয়সী পারমার দুজনই দাবি করেন, তারা ঋষি সিং নামের এক ছেলের সঙ্গে প্রেম করছেন এবং তার পেছনে খরচ করার জন্য ফোন চুরি করতেন। এই ফোন তাদের থেকে কিনতেন ২৮ বছর বয়সী রাহুল রাজপুত। এ পর্যন্ত চুরি করা ফোন বিক্রি করে অন্তত তিন লাখ রুপি নিয়েছেন ওই দুই ছাত্রী।

টুইঙ্কল সোনি দাবি করেন, তিনি প্রকৌশলে পড়াশোনা করেন এবং তিনাল পারমার ডিগ্রি কলেজে প্রথম বর্ষে পড়ছেন। তারা দুজনই সন্ধ্যায় ঋষি সিংয়ের সঙ্গে দেখা করতেন এবং ফোনগুলো বিক্রি করতে সে সাহায্য করত বলে দাবি করেন। ঋষি সিংকে খোঁজা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।