প্রথম দিন সংসদে গিয়ে যা বললেন মাশরাফি

প্রথম দিন সংসদে গিয়ে যা বললেন মাশরাফি

প্রথম দিন সংসদে গিয়ে যা বললেন মাশরাফি
প্রথম দিন সংসদে গিয়ে যা বললেন মাশরাফি

ঢাকা- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শপথ গ্রহণ করেছেন বিজয়ী জাতীয় সংসদ সদস্যরা। বৃহস্পতিবার সকাল ১১টা ১৫ মিনিটে শেরে বাংলা নগরে সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথ কক্ষে শপথ গ্রহণ করেন।

বিধি অনুযায়ী, স্পিকার শিরিন শারমিন চৌধুরী প্রথমে সংসদ সদস্য হিসেবে শপথ নেন। পরে সংসদ সদস্যদের শপথ বাক্য পাঠ করান। এ সময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ বিজয়ী প্রার্থীরা শপথ নেন।

এদিন এমপি হিসেবে শপথ গ্রহণ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আজ পাজামা-পাঞ্জাবির সঙ্গে মুজিব কোট পড়েছিলেন তিনি।

প্রথম দিন সংসদে গিয়ে নড়াইল এক্সপ্রেসখ্যাত মাশরাফি সাংবাদিকদের জানান এলাকার উন্নয়নেই বেশি নজর দেবেন তিনি।

মাশরাফি বলেন, ‘আমার নিজ এলাকার উন্নয়নে আমি সবচেয়ে বেশি নজর দেব। কারণ, এলাকাবাসী আমাকে স্বতঃস্ফূর্তভাবে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বাংলাদেশ যাতে বিশ্বে সেরা ক্রিকেট দল হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে সে জন্য আমি একজন আইনপ্রণেতা হিসেবে চেষ্টা চালিয়ে যাব।’

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন (নড়াইল-লোহাগড়া) থেকে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে বিজয়ী হয়।  অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্ট সমর্থিত অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ ৭ হাজার ৮৮৩ ভোট পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com