সংবাদ শিরোনাম :
প্রকাশ্যে গলা কেটে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের, অজ্ঞান প্রেমিকা

প্রকাশ্যে গলা কেটে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের, অজ্ঞান প্রেমিকা

প্রকাশ্যে গলা কেটে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের, অজ্ঞান প্রেমিকা
প্রকাশ্যে গলা কেটে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের, অজ্ঞান প্রেমিকা

নওগাঁ- নওগাঁয় সালিশ বৈঠকে সাগির আহমেদ মিলন (২০) নামে এক প্রেমিক ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকালে (২১ সেপ্টেম্বর) জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের উত্তর শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, দরিদ্র পরিবারের ছেলে সাগর আহমেদ মিলন (২০) ভালবাসেন ধনী পরিবারের মেয়ে উম্মে শাহিনুর বুলবুলিকে (১৯)। কিন্তু বুলবুলির পরিবার তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় পালিয়ে বিয়ে করেন তারা। দীর্ঘদিন পর গত ১৩ সেপ্টেম্বর বাড়িতে ফেরেন দুজন। এ নিয়ে শনিবার বিকেলে ইউপি সদস্যের বাড়িতে সালিশ বেঠকের আয়োজন করা হয়।

বৈঠক চলাকালে বুলবুলিকে তার মা বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে ক্ষোভে একটি ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন মিলন। তার রক্তাক্ত অবস্থা দেখে বুলবুলি অজ্ঞান হয়ে পড়েন। পরে দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মিলন এখন অনেকটাই সুস্থ।

উপজেলার গনেশপুর ইউপি সদস্য স্বপ্না বেগম বলেন, উভয় পরিবারকে আপোষ মীমাংসা করার জন্য শনিবার বিকেলে আমার বাড়িতে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকের এক পর্যায়ে মেয়ের মা মেয়েকে জোর করে বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এই দেখে ক্ষোভে ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালান মিলন। তার এমন অবস্থা দেখে বুলবুলিও অজ্ঞান হয়ে পড়েন। সালিশে এলাকার শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বুলবুলির পালানোর ঘটনায় তার নানা আবু আহমেদ মাস্টার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বিকেলে সালিশে আত্মহত্যার চেষ্টার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com