পৌরসভার উন্নয়ন কাজে ব্যাঘাত ও নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে অপপ্রচার ॥ সাংবাদিক সম্মেলন মেয়র মিজান ।

পৌরসভার উন্নয়ন কাজে ব্যাঘাত ও নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে অপপ্রচার ॥ সাংবাদিক সম্মেলন মেয়র মিজান ।

পৌরসভার উন্নয়ন কাজে ব্যাঘাত ও নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে অপপ্রচার ॥ সাংবাদিক সম্মেলনে মেয়র মিজান

এম সজলু হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ অক্টোবর) দুপুর ১টায় হবিগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র মিজান বলেন, ২০১৯ সালের ২৪ জুন উপনির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে ১৪ জুলাই দায়িত্ব গ্রহণ করি।

দায়িত্বগ্রহণের পরই পৌরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত জলাবদ্বতা দূরকরণ, নাগরিক সেবা নিশ্চিতকরণ, অবকাঠামো উন্নয়ন, কার্যক্রমের স্বচ্ছতা ও জবাবদিহিতা, পানি সরবরাহ, বিদ্যুত, স্বাস্থ্যসেবা ও মশক নিধনসহ বিভিন্ন কাজ দ্রুত সম্পাদন করি। আমি দায়িত্ব নেয়ার এক বছরে পৌরবাসীকে সেবা দিতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। ব্যক্তিস্বার্থ চিন্তা না করে জনগণের স্বার্থকে প্রাধান্য দিয়ে হবিগঞ্জের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট মোঃ আবু জাহির, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে শহরবাসীর জলাবদ্বতা নিরসনের জন্য ড্রেনেজ ব্যবস্থা তৈরি করি। এ ছাড়াও আমি শহরের বিভিন্ন অলিগলির রাস্তা অল্প সময়ে পাকাকরণ ও সংস্কার করি। আমার দেড় বছরের মেয়াদের শেষ মূহুর্তে শহরের প্রধান সড়কের সৌন্দর্য্যরে জন্য মুক্তিযোদ্ধা চত্বর, ফোয়ারা ও ডিভাইডাটারগুলোকে মনোরম করে গড়ে তুলেছি।

আগামি নির্বাচনকে সামনে রেখে পৌরবাসীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি, পৌরসভার উন্নয়ন কাজ বাধাঁগ্রস্থ ও আমাকে সমালোচিত করতে গত ৭ অক্টোবর সিএনজি অটোরিকশা মালিক শ্রমিকদের একটি সংগঠন শহরের প্রধান সড়ক অবরোধ করে জনদূর্ভোগ সৃষ্টি করে আমার বিরুদ্ধে শ্লোগান দেয়। অথচ আমি সিএনজি অটোরিকশা মালিক কিংবা শ্রমিক সংগঠনের সাথে জড়িত বা কেউই নই। একটি স্বার্থান্বেষী মহল উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমার বিরুদ্ধে এ অপপ্রচার চালায় এবং স্থানীয় ও জাতীয় মিডিয়ায় আমার বক্তব্য না নিয়েই সংবাদ প্রচার করে।

মেয়র আরও বলেন, হাবিব নামে যে ব্যক্তিকে নিয়ে আমার বিরুদ্ধে শ্লোগান ও অভিযোগ আনা হয় তিনি মূলত হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির সভাপতি মোতাচ্ছিরুল ইসলামের নিয়োগপ্রাপ্ত লোক। হবিগঞ্জ পৌরসভার উমেদনগর এলাকায় প্রধান সড়কের উপর যে স্ট্যান্ডটিসহ বিভিন্ন স্থানে গড়ে উঠা স্ট্যান্ডগুলো অন্যত্র সরাতে আইন শৃঙ্খলা কমিটির সভায় সুপারিশ করেছি। কারণ এসব স্ট্যান্ডের কারনে পৌরবাসীর চলাচলে ভোগান্তির সৃষ্টি ও শহরে যানজট সৃষ্টি হয়।

লিখিত বক্তব্যে মেয়র আরও বলেন, পৌরসভার অন্যান্য মেয়ররা ৫ বছরের জন্য চ্যালেঞ্জ গ্রহণ করেন কিন্তু আমি মাত্র দেড় বছরের জন্য মেয়র নির্বাচিত হয়ে এই চ্যালেঞ্জ নেই। আমি নির্বাচিত হওয়ার পর পৌরবাসীর সেবায় নিয়োজিত থেকে পৌরবাসীর দাবির ৮০% কাজ সম্পাদন করেছি। শহরকে পরিস্কার, পরিচ্ছন্ন রাখতে প্রতি সপ্তাহে সামাজিক সংগঠনের সদস্যদের নিয়ে আমি নিজেই কাজ করে যাচ্ছি। আর এসব উন্নয়নমূলক কাজে ইর্ষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com