পুলিশের গাড়ির সাথে বাসের ধাক্কা লাগার জেরে শ্রমিকদের রাস্তা অবরোধ

পুলিশের গাড়ির সাথে বাসের ধাক্কা লাগার জেরে শ্রমিকদের রাস্তা অবরোধ

হবিগঞ্জে বাসের সাথে পুলিশের গাড়ির ধাক্কা লাগার ঘটনায় বাকবিতন্ডার জের ধরে শ্রমিকরা রাস্তা অবরোধ করেছে। বুধবার সকাল সাড়ে ৯টায় তারা হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের শহরতলীর ধুলিয়াখাল এলাকায় রাস্তা অবরোধ করে। প্রায় আধাঘন্টা তারা রাস্তা অবরোধ করে রাখে।
স্থানীয়রা জানায়, সিলেটগামী একটি বিরতিহীন বাস ধুলিয়াখাল এলাকায় পুলিশের একটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লাগে। এ সময় পুলিশ এবং ওই বাসের হেলপার ও চালকের মাঝে বাকবিতন্ডা হয়। এ খবর বাস টার্মিনালে পৌছালে অন্যান্য গাড়িগুলো ধুলিয়াখাল এলাকায় নিয়ে রাস্তায় দাঁড় করিয়ে রাস্তা অবরোধ করে রাখে শ্রমিকরা।
এ সময় রাস্তার দুইপাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। এতে হবিগঞ্জ থেকে সিলেট, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াতকারী যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুদ্ধ শ্রমিকদের শান্ত করার চেষ্টা করে। পড়ে সকাল ১০টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলীর মধ্যস্থতায় শ্রমিকরা অবরোধ তুলে নেয়।
সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলী জানান, সিলেটগামী একটি বিরতিহীন বাস বাইপাস রোড থেকে ধুলিয়াখাল জেল গেইটের সামনের রাস্তায় উঠার সময় বিপরীতমুখী পুলিশের একটি পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। এ নিয়ে শ্রমিক ও পুলিশের গাড়ির চালকের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছিল। একজন বয়স্ক সুপারভাইজার আতাউর রহমানের সাথে বাকবিতন্ডা হয়। ঠেলাধাক্কার ঘটনা ঘটে। বিষয়টি সমাধান হয়েছে। শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান, উভয়পক্ষের সামান্য ভুল বোঝাবুঝি থেকে এটি হয়েছিল। শ্রমিক নেতাদের সাথে কথা বলে সাথে সাথেই বিষয়টি সমাধান করা হয়েছে। বর্তমানে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com