পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিলো বাংলাদেশের মেয়েরা

পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিলো বাংলাদেশের মেয়েরা

খেলাধুলা প্রতিবেদক: খেলাধুলা সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে দারুণ শুরু করেছে বাংলাদেশের মেয়েরা। পাকিস্তানের অনূর্ধ্ব-১৫ নারী দলের জালে গুনেগুনে ১৪ গোল দিয়ে বিশাল জয় নিয়ে মাঠ ছেড়েছেন মারিয়া মান্দারা।
ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে ৬-০ গোলে এগিয়ে বিরতিতে যায় বাংলাদেশ দল। তহুরা করেন জোড়া গোল। বাকি চার গোল আসে মারিয়া মান্ডা, মানিকা চাকমা, আখি খাতুন ও শামসুন্নাহারের পা থেকে।দ্বিতীয়ার্ধে পাকিস্তানকে খেলায় ফিরতে না দিয়ে উল্টো তাদের গোলমুখে মুহুর্মুহু আক্রমণে উঠে আসেন মারিয়ারা। মাত্র ৬০ মিনিটেই পাকিস্তানের জালে ১২ গোল দেয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী দল। শেষ ২০ মিনিটে বাকি দুই গোলে ১৪-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়েন বাংলাদেশের ফুটবলাররা।

বাংলাদেশের হয়ে শামছুন্নাহার একাই করেছেন ৪ গোল। গোল পেয়েছেন আক্রমণভাগের প্রায় সবাই। তহুরার পাশাপাশি জোড়া গোল পেয়েছেন সাজেদা, আনাই। আর একটি করে গোল করেছেন মনিকা, শামসুন্নাহার, মারিয়া ও আখি। ম্যাচে মোট ৫৮ শট নিয়েছে বাংলাদেশ। প্রতিপক্ষ পাকিস্তান একটি শটও নিতে পারেনি।

এই ম্যাচ জেতায় সেমিফাইনালের পথে এক পা দিয়ে রাখল বাংলাদেশের মেয়েরা। আগামী ১৩ আগস্ট নেপালের বিপক্ষে শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ।

অন্যদিকে টুর্নামেন্টের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১২-০ গোলে হারিয়েছে ভারত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com