পরাজয় জেনে ইভিএমে আপত্তি বিএনপির: কাদের

পরাজয় জেনে ইভিএমে আপত্তি বিএনপির: কাদের

পরাজয় জেনে ইভিএমে আপত্তি বিএনপির: কাদের
পরাজয় জেনে ইভিএমে আপত্তি বিএনপির: কাদের

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে ডিজিটাল ভোটদান পদ্ধতি ইভিএম নিয়ে বিএনপি আপত্তি করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সকালে সাভার উপজেলায় ১০ হাজার শীতার্তদের মাঝে কম্বল, শিশু খাদ্য ও শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী ডিসিসি নির্বাচনে জনগণ তথা ঢাকাবাসীকে আশ্বস্ত করে বলেন, ‘আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। একই সাথে তিনি (প্রধানমন্ত্রী) জনগণের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে বলেছেন। কোন খারাপ উদ্দেশ্যে থাকলে আমরা কেন ঘরে গিয়ে তাহলে ভোট চাইবো?কারণ আমরা একটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। আর এই নির্বাচনে আমরা নির্বাচন কমিশনকে সব ধরণের সহযোগিতা করতে চাই।’

মন্ত্রী এসময় বিএনপির কড়া সমালোচনা করে বলেন, ‘বিএনপি নির্বাচন হওয়ার আগেই নির্বাচনে কারচুপি হবে, ইভিএমে ভোট কারচুপির ব্যবস্থা হবে ও জালিয়াতি হবে- এসব অবান্তর অভিযোগ করছে। অথচ অতীতে ইভিএম পদ্ধতির নির্বাচনে তারাই বেশি জয়লাভ করেছে। নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি হেরে যাবে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা বাজে বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।’

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, পৌর মেয়র আব্দুল গণি ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com