লোকালয় ২৪

পরকীয়া করায় স্বামীর লিঙ্গ কেটে দিলেন স্ত্রী

পরকীয়া করায় স্বামীর লিঙ্গ কেটে দিলেন স্ত্রী

লোকালয় ডেস্কঃ থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের এক নারী ১২ ইঞ্চি ধারালো ছুরি দিয়ে তার স্বামীর লিঙ্গ কেটে ফেলেছেন। স্বামীর লিঙ্গ কেটেই ক্ষান্ত হননি ওই নারী, বরং সেটিকে টুকরো টুকরো করে জানালা দিয়ে বাইরে ফেলে দিয়েছেন।

রাতে স্বামীর চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে স্বামীকে উদ্ধার করেন।

কারুনা সানুসান (২৪) নামের ওই নারী পুলিশকে জানিয়েছেন, তার ৪০ বছর বয়সী স্বামী সিরিপান অন্য একজন নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন, এটা জানার পরই তিনি প্রতিশোধের পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুসারেই এ কাজ করেন তিনি।

কারুনা বলেন, ‘আমি প্রায়ই দেখতাম সে অন্য নারীদের সঙ্গে প্রেমালাপ করত এবং অামার ধারণা ছিল সে কি করতে পারে। বিভিন্ন নারীর সঙ্গে দেখা করতেও দেখেছি তাকে। এটা অামাকে ক্ষুদ্ধ করে। তাই পরিকল্পনা করেই এটা করেছি আমি।’

পুলিশ এ দম্পতির শোবার ঘরের জানালার বাইরে থেকে সিরিপানের লিঙ্গের টুকরো টুকরো অংশ জড়ো করে ফ্রিজে রেখেছেন, যাতে ডাক্তাররা এটিকে পুনরায় জোড়া লাগানোর চেষ্টা করতে পারেন।

পুলিশ আসার পর সিরিপানকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ডাক্তাররা বলছেন, তার লিঙ্গ আর জোড়া লাগানো সম্ভব নয়।

থাইল্যান্ডের সংবাদমাধ্যমে প্রচারিত ফুটেজে দেখা গেছে, কারুনাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে এবং সে নির্লিপ্তভাবে সেসবের জবাব দিচ্ছে।

পুলিশ কর্মকর্তা সোমকিড বোনলেট বলেন, ‘পুলিশ জরুরি ফোন পেয়ে সিরিপানকে উদ্ধার করতে আসে। এখানে এসে তাকে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ দম্পতি একসাথে সবজি বিক্রি করতেন।’