পত্রিকায় এল গ্রেপ্তারের খবর, লাশ মিলল জঙ্গলে

পত্রিকায় এল গ্রেপ্তারের খবর, লাশ মিলল জঙ্গলে

অনলাইন ডেস্ক: গাজীপুরে জসিম উদ্দিন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তারের খবর পত্রিকায় প্রকাশের পর জঙ্গল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

তবে পুলিশ তাকে গ্রেপ্তারের কথা অস্বীকার করেছে। কাপাসিয়া থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভুলেশ্বর উত্তরপাড়া এলাকায় গজারি বন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জসিম উদ্দিন ইকবাল ওরফে মুচি জসিম (৩৫) জেলার কালিয়াকৈর উপজেলার বাসিন্দা। তার বিরুদ্ধে ভূমিদস্যুতার মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল বলে পুলিশের ভাষ্য।

ওসি আবুবকর বলেন, “রাতে গজারি বনে গোলাগুলির খবর আসে। পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

“এ সময় পুলিশ অভিযান চালিয়ে লাশ উদ্ধার করে। তার সঙ্গে থাকা একটি পিস্তলও উদ্ধার করে পুলিশ।

তার ‘মাথা ও বুকে গুলির চিহ্ন রয়েছে’ বলে জানিয়েছেন কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. হাসান জামিল।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, “জসিমের বিরুদ্ধে বন বিভাগের জমি দখলের অভিযোগে চার-পাঁচটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা আছে। জসিম বছর খানেক আগে গ্রেপ্তার হয়েছিলেন। সম্প্রতি গ্রেপ্তারের খবর জানি না।”

বৃহস্পতিবারও জসিম গ্রেপ্তার হন বলে তার পরিবারের দাবি। পত্রিকায়ও গ্রেপ্তারের খবর আসে।

কালের কণ্ঠ পত্রিকার খবরে বলা হয়, জসিমের মৃত্যুতে এলাকার মানুষ স্বস্তিতে মিষ্টি খাওয়া-খায়ি করেন।

তবে পুলিশের দাবি, বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়নি।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন বলেন, “জসিমকে গ্রেপ্তার করা হয়নি। পত্রিকায় মনগড়া সংবাদ ছাপা হলে কী করব?”

জসিমের স্ত্রী ছায়া বেগমের বরাতে তার ভাগ্নিজামাই মো. বাবুল হোসেন বলেন, কালিয়াকৈর থানার মৌচক ফাঁড়ির এসআই সাইফুল ইসলাম সাদা একটি কার নিয়ে বৃহস্পতিবার বিকেলে জসিমের বাড়ি যান।

“পূর্বপরিচয়ের সূত্র ধরে এসআই সাইফুল জসিমের বাড়ির সামনে দাঁড়িয়ে তার সঙ্গে আলাপ করছিলেন। সে সময় সেখানে ডিবির স্টিকার লাগানো কালো একটি মাইক্রোবাস এসে দাঁড়ায়। বাড়ির লোকজন কিছু বুঝে ওঠার আগেই তাকে জোর করে মাইক্রোয় তুলে নিয়ে যায়। পরে এসআই সাইফুলও তার সাদা কার নিয়ে চলে যান।”

এরপর থেকে জসিমের মোবাইল ফোন বন্ধ ছিল জানিয়ে বাবুল বলেন, জসিমকে রাতে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি।

“শুক্রবার সকালে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ থাকার খবর পেয়ে সেখানে গিয়ে স্বামীর লাশ শনাক্ত করেন ছায়া বেগম।”

এ ব্যাপারে এসআই সাইফুল বলেন, “বৃহস্পতিবার বিকেলে কালিয়াকৈর থানায় গেলেও জসিমের বাড়ি যাইনি। তবে ওই দিন বিকেলে শুনেছি জসিমকে ডিবির লোকজন ধরে নিয়ে গেছে। এর বেশি কিছুই জানি না।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com