পঞ্চগড়ে তাপমাত্রা ১২ ডিগ্রিতে নেমে এসেছে

পঞ্চগড়ে তাপমাত্রা ১২ ডিগ্রিতে নেমে এসেছে

পঞ্চগড়ে তাপমাত্রা ১২ ডিগ্রিতে নেমে এসেছে
পঞ্চগড়ে তাপমাত্রা ১২ ডিগ্রিতে নেমে এসেছে

লোকালয় ডেস্কঃ ঘূর্ণিঝড় ফেথাইয়ের প্রভাবে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও হিমালয়ের হিমেল হাওয়ায় দেশের উত্তরের জেলা পঞ্চগড়ের তাপমাত্রা আরো ২ ডিগ্রি সেলসিয়াস কমেছে।

গত কয়েকদিনের মতো সকাল থেকে দেখা যায়নি সূর্যের মুখ। আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার তাপমাত্রা ১৪ দশমিক ৮ ডিগ্রি থেকে ১২ দশমিক ৮ ডিগ্রিতে নেমে এসেছে।

এতে করে হিমবাহের দাপট আরো বেড়ে গেছে। সন্ধ্যা থেকে মধ্যরাত এবং সকাল পর্যন্ত থাকছে ঘন কুয়াশা। কুয়াশা ও হিমেল হাওয়ার কারণে সকালে জেলার ব্যস্ততম সড়কগুলো থাকছে জনশূন্য।

রমিসুল নামে এক শ্রমিক বলেন, মঙ্গলবার বৃষ্টির কারণে কাজে যেতে পারিনি। আজ (বুধবার) সকাল থেকে বৃষ্টি না থাকলেও ঠাণ্ডার কারণে সময় মতো কাজে যেতে পারিনি।

মইনুল নামে এক রিকশাচালক জানান, ভোর থেকে রাস্তা ফাঁকা দেখছি। সকাল ১০টা থেকে কিছু কিছু লোককে কাজে যেতে দেখা গেছে। তবে ঠাণ্ডা বাতাসের কারণে গত দিনগুলোর চেয়ে ঠাণ্ডার দাপট বেড়ে গেছে।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের পর্যবেক্ষক সামিউজ্জামান জানান, বুধবার (১৯ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এর আগে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছিল ১৪ দশমিক ৮ ডিগ্রি এবং বিকেল ৫টা পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে ১৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com