সংবাদ শিরোনাম :
নয় লাখ পিস ইয়াবা ফেলে পালালো পাচারকারীরা

নয় লাখ পিস ইয়াবা ফেলে পালালো পাচারকারীরা

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফের নাজিরপাড়া আড়িয়ালখাল ও সাবরাংয়ের হাড়িয়াখালী লবণ মাঠ এলাকায় অভিযান চালিয়ে নয় লাখ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। শনিবার ভোরে পৃথক অভিযান চালিয়ে এসব ইয়াবা জব্দ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিজিবি।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দারের পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকতে পারে এমন সংবাদের ভিত্তিতে টেকনাফের ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরীর নেতৃত্বে নাজিরপাড়া বিওপির একটি বিশেষ টহলদল আড়িয়াখালের পাশে অবস্থান নেয়।

ভোর ৪টা ২০ মিনিটে ২০-২৫ জন লোককে আটটি বস্তা মাথায় করে খাল পার হয়ে আসতে দেখে টহলদল তাদের চ্যালেঞ্জ করে। তখন তারা পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদের ধাওয়া করে। একপর্যায়ে পাচারকারীরা বস্তাগুলো ফেলে রেখে পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায়। ওই বস্তাগুলো থেকে আট লাখ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, অন্যদিকে প্রায় একই সময়ে অভিযান চালিয়ে একটি টহলদল হাড়িয়াখালী লবণ মাঠ এলাকা থেকে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এ অভিযানে নেতৃত্ব দেন সাবরাং বিওপির নায়েব সুবেদার মো. মোক্তার হোসেন। খবর: ইউএনবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com