সংবাদ শিরোনাম :
নড়াইলে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২৯

নড়াইলে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২৯

নড়াইলে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২৯
নড়াইলে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২৯

নড়াইল ডেস্কঃ নড়াইল জেলা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে জেলা থেকে অস্ত্র, গুলি ও মাদকসহ মোট ২৯ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
বুধবার (৩০ মে) রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
নড়াইল পুলিশ সুপারের কার্যালয় কর্তৃক প্রদত্ত এক রিপোর্টে জানা যায়, জি.আর মামলায় ১৫ জন, সি.আর মামলায় ৫ জন, নিয়মিত মামলায় ১ জন, মাদক মামলায় ৮ জন আসামিসহ মোট ২৯ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নড়াইল জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। গ্রেফতারের সময় গ্রেফতারকৃতের নিকট থেকে আলাদা আলাদাভাবে ২৩৭ পিচ ইয়াবা, ২ বোতল ফেনসিডিল, ১৭০ গ্রাম গাঁজা, ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১টি রামদা, ১টি দা, ১টি গাছি দা উদ্ধার করে পুলিশ।
উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণানুযায়ী নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত বিশেষ অভিযান পরিচালনা করে আসছেন জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। এরই ধারাবাহিকতায় অস্ত্র, গুলি ও মাদকসহ ২৯ জনকে আটক করতে সক্ষম হয় তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com