সংবাদ শিরোনাম :
নৌ-মন্ত্রীর পদত্যাগ দাবিতে ফার্মগেটে সড়ক অবরোধ

নৌ-মন্ত্রীর পদত্যাগ দাবিতে ফার্মগেটে সড়ক অবরোধ

নৌ-মন্ত্রীর পদত্যাগ দাবিতে ফার্মগেটে সড়ক অবরোধ|

নিজস্ব প্রতিবেদক : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের পদত্যাগসহ তিন দফা দাবিতে রাজধানীর ফার্মগেটে সড়ক অবরোধ করেছে সরকারি বিজ্ঞান কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে এ সড়ক অবরোধ করে তারা। এ তথ্য নিশ্চিত করেছেন তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর ব্যস্ততম সড়ক ফার্মগেট ওভারব্রিজের নীচে অবস্থান নেয় শিক্ষার্থীরা। এতে দুই পাশের যান চলাচল বন্ধ হয়ে গেলে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

অবরোধ থেকে শিক্ষার্থীরা নৌ-মন্ত্রী শাজাহান খানের পদত্যাগ, ঘাতক জাবালে নূর বাসের চালকদের ফাঁসি ও নিরাপদ সড়কের দাবি জানিয়ে স্লোগান দিচ্ছে।

এর আগে এই দাবিতে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দর সড়ক অবরোধ করেছিলেন শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীরা। এদিন বেলা সাড়ে ১১টার দিকে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে মিরপুর সড়ক অবরোধ করেন সিটি কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা। এতে কার্যত অচল হয়ে পড়ে রাজধানী।

উল্লেখ্য, রোববার দুপুরে বিমানবন্দর সড়কে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পাশে বাসচাপায় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত দুই শিক্ষার্থী হলেন- দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম ওরফে মিম (১৬)।

এ ঘটনায় রোববার রাতেই ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা হলে ঘাতক জাবালে নূর পরিবহনের দুই চালক ও দুই হেলপারকে গ্রেপ্তারের কথা জানায় র‌্যাব-১।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com