লোকালয় ২৪

‘নিজের পরিচয়টি আরো দৃঢ় করতে চাই’

শোবিজের জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মীম। বর্তমানে তিনি ব্যাস্থ সময় পার করছেন। নাটকের পাশাপাশি তিনি সিনেমাতেও নিয়মিত হচ্ছেন। চলতি সময়ে তার নতুন ছবি আমি নেতা হবো নিয়ে ব্যস্ত আছেন। ছবিটি এরইমধ্যে সেন্সরে ছাড়প্রত্র পেলেও গানের শুটিং এখনো বাকি আছে।ফলে ছবিটি ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে বলে জানান মীম।

আমি নেতা হবো ছবির মাধ্যমে দীর্ঘ প্রায় ৮ বছর পর আবারো শাকিব খানের বিপরীতে অভিনয় করলেন মিম। এই প্রসঙ্গে মীম বলেন, শাকিব ভাইয়ের সাথে কাজের অভিজ্ঞতাটা অনেকটা ভিন্ন। ইন্ডাস্ট্রির এই সময়ের শীর্ষ তারকা তিনি।কাজের ক্ষেত্রে অনেককিছু শেখার আছে তার কাছে। সহ অভিনেতা হিসেবে আমি অনেক সাপোর্ট পেয়েছি তার কাছ থেকে। আমি নেতা হবো ছাড়াও নতুন আরো একটি ছবিতে অভিনয় করছেন মীম।

নতুন বছরে অন্যান্য তারকাদের মতো মীমও ক্যারিয়ার নিয়ে আরো সচেতন হতে চান। তিনি বলেন, নতুন বছর এলে ক্যারিয়ার নিয়ে আরো একটু ভালো দিকে এগুনোর পরিকল্পনা করি। নিজের চিত্রনায়িকা পরিচয়টি আরো দৃঢ় করতে চাই। আমাদের চলচ্চিত্রে অবস্থা এখন অনেক ভালো। এই সময়ে আরো ভালো কিছু চলচ্চিত্রে কাজ এই সালে করতে পারবো বলে আশা করি। আমি ২০১৮ সালে কাজের ভিতরেই থাকতে চাই।