নাগরিকের সমস্যা সমাধানে বিসিসি মেয়রের নতুন উদ্যোগ

নাগরিকের সমস্যা সমাধানে বিসিসি মেয়রের নতুন উদ্যোগ

ধারণ নাগরিকদের সমস্যা সমাধানে নতুন উদ্যোগ হাতে নিয়েছেন বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

 এ উদ্যোগের মাধ্যমে প্রতি রোববারসহ সপ্তাহে দু’দিন বিকেল ৪টায় সরাসরি মেয়রের সাক্ষাৎ পাবেন নগরবাসী। ফলে নগরের নাগরিকরা তাদের যেকোন সমস্যা সরাসরি মেয়রের কাছে উপস্থাপন করতে পারবেন ও মেয়র তা সমাধানে কাজও করবেন।

এ ধারাবাহিকতায় রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নগরের সদররোডের এ্যানেক্স ভবনের সম্মেলন কক্ষে নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সাধারণ নাগরিকদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।
এ সময় আগত নগরবাসীর প্রত্যেকের বিভিন্ন ধরনের সমস্যার কথা মেয়র মনোযোগ সহকারে শোনেন ও তাৎক্ষণিকভাবে তা সমাধানের ব্যবস্থা করেন।

পানির লাইনের আবেদনের ক্ষেত্রে জটিলতা, পানির লাইন থাকা সত্ত্বেও পানি না পাওয়া, লাইন না থাকলেও নিয়মিত বিল দেওয়ার সমস্যাসহ বিভিন্ন সমস্যা সমাধান দেন মেয়র।
এ সময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলররা এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জানান, নাগরিকসেবা নিতে আসা নগরবাসীদের যাতে বিসিসির কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের কাছ থেকে হয়রানির শিকার না হয় সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com