সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে হামলা-ভাংচুরের অভিযোগে পৌর মেয়রের সংবাদ সম্মেলন: থানায় জিডি

নবীগঞ্জে হামলা-ভাংচুরের অভিযোগে পৌর মেয়রের সংবাদ সম্মেলন: থানায় জিডি

নবীগঞ্জ সংবাদদাতা: নবীগঞ্জ পৌরসভার সাতটি পদে নিয়োগের অনিয়মের অভিযোগে পৌর কার্যালয় সামনে এসে পরীক্ষার্থী নামধারী কিছু যুবক উশৃংখল ও ভয়ভীতির অভিযোগ এনে গতকাল সোমবার সন্ধ্যায় পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী সংবাদ সম্মেলন করেছেন। এতে উপস্থিত ছিলেন সাংবাদিক, পৌর কাউন্সিলর ও কর্মচারীবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন, গত ১৫ এপ্রিল কতিপয় পরীক্ষার্থী নামধারী অতি উৎসাহী কিছু উশৃংখল যুবক যে ঘটনাটি করেছে তাহা একমাত্র একটি মহলের ইন্দনে করেছে। নবীগঞ্জ পৌরসভার সম্মানিত নাগরিক বৃন্দের সেবা পাওয়ার প্রতিষ্ঠান ভাংচুর করে যা রাষ্ট্রিয় সম্পদ বিনষ্ঠকারী সন্ত্রাসী কার্যকলাপের শামিল। দীর্ঘদিন যাবত একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। আসলে তারা ভুল পথের যাথী। তিনি আরো বলেন ওই দিন এলাকার কিছু দায়িত্বশীল রাজনৈতিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে এমন ন্যাক্কারজনক ঘটনা খুবই দুঃখজনক। দায়িত্বশীলদের এ ধরণের দায়িত্বহীণ আচরণ জনগণ আশা করে না।

তিনি আরো বলেন যে নিয়োগ কার্যক্রমের অজুহাতে এ ন্যাক্কারজনক হামলা পরিচালিত হয়েছে তা পৌর মেয়রের ভাব মুর্তি নষ্ট করার অভিপ্রায় মাত্র। গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের নীতিমালা অনুযায়ী যে নিয়োগ কার্যক্রম পরিচালিত হয়েছে তা দিবালোকের মত স্বচ্ছ ও পরিশুব্ধ। এতে কোন ধরণের অনিয়ম হওয়ার প্রশ্নই উঠে না।

এদিকে নিয়োগের বিরোধীতা করে মানববন্ধনের নামে পৌরসভায় মিছিল সহকারে এসে দরজা জানালা ভাংচুর করে উত্তেজনা সৃষ্টি ও অশ্লীল শ্লোগানসহ ভয়ভীতি প্রদর্শন, মেয়রের কক্ষের জানালার গ্লাস, ইট পাটকেল দিয়ে ভেঙ্গে আনুমানিক তিন হাজার টাকার ক্ষতি সাধন করায় এবং আগামী তিন দিনের মধ্যে নিয়োগ পরীক্ষা বাতিল করা না হলে পৌরসভা পুনরায় ঘেরাও করা হবে বলে হুমকি দেয়ায় পৌর সচিব মোঃ আজম হোসেন নবীগঞ্জ থানায় গতকাল সোমবার সাধারণ ডায়েরী করেছেন। অপরদিকে পৌরসভার কার্যালয়ের মেয়রের কক্ষের জানালার গ্লাস ভাংচুরের খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন-হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com