সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে মুজিববর্ষ উদযাপনে প্রস্তুতি মূলক সভা 

নবীগঞ্জে মুজিববর্ষ উদযাপনে প্রস্তুতি মূলক সভা 

নবীগঞ্জে মুজিববর্ষ উদযাপনে প্রস্তুতি মূলক সভা 
নবীগঞ্জে মুজিববর্ষ উদযাপনে প্রস্তুতি মূলক সভা 

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে ঘোষিত মুজিববর্ষ উদযাপনের লক্ষে প্রস্তুতি মূলক সভা সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১১টায়  উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের সভাতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সরওয়ার শিকদার, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র দাশ প্রমুখ।

সভায় জানানো হয় আগামী ১০ জানুয়ারী সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী বক্তব্য ও মুজিববর্ষের শুভ উদ্বোধন করবেন। এর পর উপজেলায় সকল শ্রেণী পেশার মানুষদের নিয়ে একযোগে নবীগঞ্জ নতুন বাজার মোড় থেকে আনন্দ শোভাযাত্রা সহকারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় পর্যন্ত। ওই দিন উপজেলার সকল প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক, নবীগঞ্জ ডিগ্রি কলেজের সকল শিক্ষার্থী, নবীগঞ্জ জে.কে উচ্চ বিদ্যালয় ও হিরা মিয়া গালস উচ্চ বিদ্যালয়সহ পৌর এলাকার আশে পাশ এলাকার স্কুল এবং মাদ্রাসার নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থী উপস্থিত থাকার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। ১১ জানুয়ারী বিকাল ৩ থেকে ৫টা পর্যন্ত উপজেলা মিলনায়তনে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শক” শীর্ষক আলোচনাসভা ও শিশু কিশোরদের অংশগ্রহনে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শক” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com