নবীগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে বাস চালকের মর্মান্তিক মৃত্যু

নবীগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে বাস চালকের মর্মান্তিক মৃত্যু

নবীগঞ্জ ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ টু মারকুলী সড়কের  বাস চালক নবীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন দাশ (৩০)নামের এক বাস শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে, তিনি নবীগঞ্জের পাশ্ববর্তী হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মাকালকান্দি গ্রামের সঞ্জয় দাশের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে পৌর এলাকার গয়াহরি গ্রামের বিজয় রায়ের মিনি বাসের গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন৷ বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে বাস চলাচল বন্ধ থাকায় বুধবার দুপুরে পৌর এলাকার ছালামত পুর বাসস্ট্যান্ডে তার গাড়ীতে মেরামতন কাজ করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন,তাৎক্ষণিক তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন৷
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, পৌর এলাকার ছালামতপুর বাস টার্মিনালে বিকল হয়ে যাওয়া  বাসটি ওয়েলডিং মেশিন দ্বারা মেরামত করতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের সাব ইন্সেপেক্টর সুচরিত দাশ লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com