সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে এক নারীকে ধর্ষণের কারীর পরিচয় এখনো পায়নি পুলিশ । । 

নবীগঞ্জে এক নারীকে ধর্ষণের কারীর পরিচয় এখনো পায়নি পুলিশ । । 

নবীগঞ্জে এক নারীকে ধর্ষণের অভিযোগ পরিচয় পাইনি পুলিশ ।

 

স্টাফ রিপোর্টার ঃ নবীগঞ্জ উপজেলার বাংলাবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তবে ধর্ষকের নাম জানলেও পরিচয় না পাওয়ায় এ নিয়ে পুলিশ বিপাকে রয়েছে।

 

গতকাল শনিবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে এ প্রতিনিধিকে চলিশোর্ধ ওই নারী জানান, তার স্বামী আব্দুল কাইয়ুম জীবিকার তাগিদে জেলার বাহিরে অবস্থান করছেন। তার গ্রামের বাড়ি সাকোয়া গ্রামে। গত শুক্রবার বিকেলে বাড়ি থেকে তার বোনের বাড়ি দীঘলবাগ গ্রামে রওয়ানা হন। সন্ধ্যায় আউশকান্দি বাজারে এসে একটি স্টলে বসে নাস্তা করছিলো। এ সময় এক মহিলা তাকে প্রলোভন দিয়ে বাংলাবাজার এলাকায় নিয়ে যায়। তখন রাত ৯টা। এক পর্যায়ে বাংলাবাজারের একটি ভেরাইটিজ স্টোরের ভেতর নিয়ে গেলে ওই মহিলা কৌশলে সটকে পড়ে। এক পর্যায়ে ওই দোকানের মালিকসহ কয়েকজন তাকে ধর্ষণ করে। পরে তিনি জানতে পারেন তার নাম আব্দুল হামিদ। এর বেশি কিছু জানেন না তিনি। কিছুক্ষণ পর মহিলা এসে তাকে কিছু টাকা পয়সা দিয়ে বিদায় করে দেয়। কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে লোকজন তাকে তার বোনের বাড়ি দীঘলবাগে নিয়ে যায়। সেখানে তার অবস্থা খারাপ হলে গতকাল শনিবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

 

এ বিষয়ে ওসি আজিজুর রহমান জানান, ঘটনা শুনার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলেই যায়। কিন্তু নাম না পাওয়ায় অভিযুক্তকে পাওয়া যাচ্ছে না। তবুও পুলিশ তদন্ত করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com