নবীগঞ্জের কুর্শি গ্রামে রাস্তা নিয়ে দু পক্ষের সংঘর্ষে আহত ৪

নবীগঞ্জের কুর্শি গ্রামে রাস্তা নিয়ে দু পক্ষের সংঘর্ষে আহত ৪

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জের কুর্শি গ্রামে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় ৪ জনকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তিতে তাদের অবস্থা অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
আহত সুত্রে জানা যায়, উপজেলার কুর্শি গ্রামের তাজিম উল্লার ছেলে খালেদ মিয়া ও একই গ্রামের কছির মিয়ার ছেলে রুহেল মিয়া বাড়ির চলাচল রাস্তা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। এরই জের ধরে গত ১৩ অক্টোবর (বৃহস্পতিবার) খালেদ মিয়া তার ব্যক্তিগত কাজের ট্রাক বোঝাই ইট নিয়ে যাওয়ার পথে তাদের বাড়ির উভয়ের রাস্তা ভেঙে যাওয়ার আশঙ্কায় রুহেল মিয়া নিষেদ করেন। রুহেল মিয়ার এই কথা শুনে ক্ষিপ্ত হয়ে প্রভাবশালী খালেদ মিয়া তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রুহেল মিয়া ও তার পরিবারের লোকজনের উপর হামলা করে। এতে রুহেল মিয়া পরিবারের ৪ জন লোক আহত হয়। আহতরা হলেন- কছির মিয়ার ছেলে রুহেল মিয়া(৪৫), সাগর মিয়া(২৬), আলামিন(১৮), নেওয়ারুন বিবি(৬৫)।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com