সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে পুলিশের সামনে আসামির হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ

ধামরাইয়ে পুলিশের সামনে আসামির হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ

পুলিশের সামনে আসামির হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ
পুলিশের সামনে আসামির হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ

ক্রাইম ডেস্কঃ ঢাকা জেলার ধামরাইয়ে আমিনুল ইসলাম নামের এক মামলার আসামিকে কুপিয়ে আহত করে হাত ও পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এ সময় সেখানে থানা পুলিশ উপস্থিত ছিল বলে অভিযোগ করেছে এলাকাবাসী। এ ঘটনায় ওই এলাকার স্থানীয়দের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

শনিবার সকালে ধামরাইর রোয়াইল ইউনিয়নের রোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। আহত আমিনুল ইসলাম উপজেলার রোয়াইল গ্রামের মৃত বান্দু মিয়ার ছেলে। পেশায় তিনি একজন কৃষক।

এলাকাবাসী জানায় পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার রোয়াইল জোব্বার নামের এক সন্ত্রাসীকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জোব্বারের আত্মীয় সেলিম খাঁন এ ঘটনায় জড়িত সন্দেহে আমিনুল ইসলামকে প্রধান আসামি করে পাঁচজনের নামে মামলা করে। আমিনুল আজ নিজ বাড়িতে ফিরলে প্রতিপক্ষের লোকজন খবর পায়। এ সময় তারা আমিনুলের বাড়িতে গিয়ে প্রকাশ্যে ধারালো অস্ত্র ও লাটি সোটা নিয়ে তাকে কুপিয়ে জখম করে বাম পা ও বাম হাত ভেঙে মৃত ভেবে একটি রাস্তার মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, প্রতিপক্ষের লোকজন ওই কৃষককে কুপিয়ে জখম করে তখন ঘটনাস্থলের ধামরাই থানা পুলিশ অবস্থান করছিল। তবে তারা এ ঘটনায় এগিয়ে আসেনি।মারধর করে চলে যাওয়ার পরে পুলিশ ওই কৃষককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে।

আহত ওই কৃষকের পরিবারের দাবি, মিথ্যা মামলা দিয়ে ওই কৃষককে ফাঁসিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় উল্টো তাকে নির্মমভাবে কুপিয়ে জখম করে বাম পা ও বাম হাত ভেঙে দিয়েছে তারা।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমি সকালে আসামি ধরতে যায়। এ সময় মামলার বাদীপক্ষের লোকজন ঘরে ভিতরে গিয়ে আসামিকে মারধর করে। পরে আমি তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

এ ঘটনায় ধামরাই থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম দিপু বাংলাদেশ প্রতিদিনকে বলেন, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com